শেখ হাসিনা হলেন এখন ধনী সরকার-ত্রাণ প্রতিমন্ত্রী

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » শেখ হাসিনা হলেন এখন ধনী সরকার-ত্রাণ প্রতিমন্ত্রী
শনিবার ● ৫ ফেব্রুয়ারী ২০২২


শেখ হাসিনা হলেন এখন ধনী সরকার-ত্রাণ প্রতিমন্ত্রী

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণলয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেন,শেখ হাসিনা হলেন এখন ধনী সরকার।দেশকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত করেছেন। দেশে এখন মাথপিছু ৩হাজার ২০ডলার আয় হচ্ছে। শনিবার (৫ ফেব্রুয়ারি) দুপুর ও বিকালে চরফ্যাশন বিছিন্ন দ্বীপ মজিবনগর ইউনিয়নে পাঁকা সড়ক উদ্বোধন ও বজ্রগোপান টাউন হলে পৃথক পৃথক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এইসব কথা বলেন।
উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখনের সভাপতিত্বে তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দেশ নিয়ে ভাবেন। দেশ এখন অর্থনৈতিক স্বয়ং সম্পন্ন। দেশের মানুষ কোন অভাবে নেই। মাথাপিছু বার্ষরিক আয় ২হাজার ৫৪০টাকা। চরফ্যাশনে যে পরিমান উন্নয়ন হয়ে বিভাগীয় শহরেও সে উন্নয়ন হয়নি। তা দেখে আমি অবিভূত।
শেখ হাসিনার আমলে চরাঞ্চলের মানুষ এত কষ্টে থাকতে পারেনা। বিছিন্ন দ্বীপ মজিব নগর ইউনিয়নসহ বিছিন্ন দ্বীপাঞ্চল ইউনিয়ন গুলোতেসড়ক, পর্যাপ্ত পরিমান ঘূর্ণিঝড় প্রস্তুতি কেন্দ্র স্থাপন ও উপজেলার জন্যে ১হাজার বান্ডিল টিন প্রদানের ঘোষণা করেন।
এই সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, আমাদের পূর্বে মেঘনা, পশ্চিতে তেতুলিয়া ও দক্ষিণে বঙ্গোপসাগর। আমার ৭০‘এর প্রলংকরি ঘুর্ণিঝড়. সিডর, আইলাসহ বিভিন্ন দূর্যোগের সাথে যুদ্ধ করে বসবাস করছি। আর আমার বিছিন্ন দ্বীপগুলোতে সবচেয়ে কম উন্নয়ণ হয়েছে। আমি প্রতিমন্ত্রীর কাছে এলাকার উন্নয়ন করার দাবী জানাচ্ছি। এই সময় বিশেষ অতিথি ছিলেন,দূর্যোগ ব্যস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব কামরুল হাসান, জেলা প্রশাসক তৌফিক-ই-এলাহী চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো. মোরশেদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, প্রেস ক্লাব সম্পাদক মনির আহম্মেদ শুভ্র।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৯:১৬ ● ২০৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ