পিরোজপুরে খাদ্যের নিরাপদতা শীর্ষক আলোচনা সভা

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে খাদ্যের নিরাপদতা শীর্ষক আলোচনা সভা
বুধবার ● ২ ফেব্রুয়ারী ২০২২


পিরোজপুরে খাদ্যের নিরাপদতা শীর্ষক আলোচনা সভা

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

মুজিববর্ষে পঞ্চম জাতীয় নিরাপদ খাদ্য দিবস উদযাপন উপলক্ষে পিরোজপুরে খাদ্যের নিরাপদতা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার  (০২ ফেব্রুয়ারী) বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের আয়োজনে ও জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ আব্দুর রাজ্জাক সাইফ মিজান স্মৃতি সভাকক্ষে অনুষ্ঠিত  সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) চৌধুরী রওশন ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেন , সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা. শিশির রঞ্জন অধিকারী, জেলা খাদ্য কর্মকর্তা মোঃ গোলাম রাব্বি, সাংবাদিক মাহমুদ হোসেন, গৌতম রায় চৌধুরী, মুনিরুজ্জামান নাসিম আলী, এনজিও প্রতিনিধি জিয়াউল আহসান, জেলা ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক গোলাম মাওলা নকীব, যুব সংগঠক হাসিবুল ইসলাম হাসান প্রমুখ। এসময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় জেলা প্রশাসক  মোহাম্মদ জাহেদুর রহমান বলেন, কোথাও খাদ্য অরিরাপদ হলে আমাদের জানান। আমরা প্রশাসনের পক্ষ থেকে দ্রুত ব্যাবস্থা গ্রহন করবো। ব্যবসায়ীরা আমাদের এ ব্যাপারে সহযোগীতা না করলে এ অনিরাপদ খাদ্য সমস্যার সমাধান সম্ভব না। ব্যবসায়ীদের প্রতি অনুরোধ যে খাদ্য গুলো আমাদের দৈনন্দিন প্রয়োজন সেগুলোকে আমরা নিজেদের জন্য হলেও নিরাপদ করে বাজারজাত করি।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৬:০৭ ● ১৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ