গৌরনদীতে অন্ত:সত্ত্বা স্ত্রী ও প্রবাসী স্বামীকে কুপিয়ে জখম!

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে অন্ত:সত্ত্বা স্ত্রী ও প্রবাসী স্বামীকে কুপিয়ে জখম!
মঙ্গলবার ● ১ ফেব্রুয়ারী ২০২২


গৌরনদীতে গৃহবধু ও প্রবাসী স্বামীকে কুপিয়ে জখম!

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

আট মাসের অন্তঃস্বত্তা স্ত্রী শারমিন বেগমের (২৩) ওপর হামলার ঘটনায় তাকে (স্ত্রীকে) রক্ষায় এগিয়ে এসেছিলেন ছুটিতে দেশে আসা প্রবাসী স্বামী। এসময় হামলাকারীরা প্রবাসী ইসমাইল হোসেনকে কুপিয়ে মারাত্মক জখম করেছে।
ঘটনাটি ঘটেছে বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের উত্তর কান্ডপাশা গ্রামে। মুমূর্ষ অবস্থায় আহত দম্পত্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত প্রবাসীর বোন ইয়াসমিন বেগম বাদি হয়ে সোমবার দিবাগত রাতে হামলাকারী ১০ জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগে জানা গেছে, ওই গ্রামের মৃত হামেদ বেপারীর ছেলে মালেশিয়া প্রবাসী ইসমাইল হোসেনের (৩৬) বাড়ির ব্যবহৃত টিউবওয়েলের পানি দীর্ঘদিন থেকে পাশ্ববর্তী জমিতে ফেলা হচ্ছিলো। সোমবার বিকেলে জমির বর্গাচাষী প্রতিবেশী জামাল সরদার টিউবওয়েলের পানি অন্যত্র ফেলার জন্য প্রবাসীর স্ত্রী শারমিনকে বাড়িতে এসে শ্বাসিয়ে যায়। এসময় উভয়ের মধ্যে বাগ্বিতন্ডার একপর্যায়ে জামাল অর্তকিতভাবে হামলা চালিয়ে অন্তঃস্বত্তা শারমিনকে মারধর করে তার গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। খবর পেয়ে শারমিনকে রক্ষার জন্য তার স্বামী ইসমাইল হোসেন এগিয়ে আসেন। এসময় স্ত্রীর গলার চেইন ছিনিয়ে নেওয়ার বিষয়টি জানতে পেরে তিনি (ইসমাইল) জামালের কাছে চেইন ফেরত চান। এতে ক্ষিপ্ত হয়ে জামালের নেতৃত্বে তার ভাই হুমায়ুন, চাচা রহিম সরদার, মামা মতলেব ফকিরসহ তাদের ১০/১২জন স্বজনেরা প্রবাসীর ওপর হামলা চালিয়ে বেদম মারধরসহ কুপিয়ে মারাত্মক জখম করে।
গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন বলেন, হামলাকারীদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২২:০১:৩৪ ● ১৯৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ