গোপালগঞ্জে জমি দখলের হামলায় আহত-৩

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে জমি দখলের হামলায় আহত-৩
শনিবার ● ২৯ জানুয়ারী ২০২২


গোপালগঞ্জে জমি দখলের হামলায় আহত-৩

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জে জমি দখল করাকে কেন্দ্র করে বাড়িঘর ভাংচুর ও মারপিটে মা মেয়েসহ ৩জন গুরুত্বর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। অহত ৩ জন শহরের ইসলামপাড়ার লিটু কাজীর স্ত্রী বুলবুলী বেগম (৪৫) তার কন্য শিল্পী খানম (২৫) ও মালা খানম(২২)।
শুক্রবার সকাল ১০টায় গোপালগঞ্জ শহরের ইসলামপাড়ায় লিটু কাজী বাড়িতে এ হামলা ও বাড়িঘর ভাংচুর করে প্রতিপক্ষ রহমান সিকদার। এ ব্যাপারে গোপালগঞ্জ সদর থানায় বুলবুল বেগম বাদি হয়ে ৭ জনকে বিবাদী করে একটি অভিযোগ করেছে ।
আহত বুলবুলী বেগম বলেন, গোপালগঞ্জ শহরের ইসলামপাড়া আমাদের ক্রয়কৃত জমিতে আমাদের একটি টিনসেট ঘর হয়েছে। আমাদের সেই জমি দখলের জন্য একই গ্রামের রহমান সিকদার তার সন্ত্রাসী বাহিনি দিয়ে আমাদের বিভিন্ন হুমকি দিয়ে আসছিল। শুক্রবার সকাল ১০টায় হঠাৎ রহমান সিকদার ও তার ছেলে শামিম সিকদার, নাসিম সিকদারসহ অজ্ঞাত ১৫ থেকে ২০ জন ব্যাক্তি আমার বাড়িতে হামলা চালায়। এ সময় আমরা বাধা দিলে আমাকে ও আমার মেয়ে শিল্পী খানম এবং মালা খানমকে মারপিত করে গুরুত্বর আহত করে। আমার মেয়ে শিল্পীকে সন্ত্রাসীরা এলোপাথারী ভাবে মারপিট করে ডান হাত ভেঙ্গে ফেলেছে।
গোপালগঞ্জ থানার অভিযোগ তদন্তকারী কর্মকর্তা এসআই শেখ আহদুজ্জামান বলেন, এব্যাপারে অভিযোগ হয়েছে। তদন্ত সাপক্ষে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩২:২১ ● ৪৭৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ