নাজিরপুরে প্যানেল চেয়ারম্যানের মুক্তি দাবিতে মানববন্ধন

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে প্যানেল চেয়ারম্যানের মুক্তি দাবিতে মানববন্ধন
রবিবার ● ১৬ জানুয়ারী ২০২২


নাজিরপুরে প্যানেল চেয়ারম্যানের মুক্তি দাবিতে মানববন্ধন

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কদমতলা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো: মিজানুর রহমানের  মুক্তির দাবীতে মানববন্ধন করেছেন  স্হানীয়রা।
রবিবার (১৬ জানুয়ারি) দুপুরে নাজিরপুর-পিরোজপুর সড়কের জুজখোলা রাস্তার মাথা সংলগ্ন স্হানে এ মানবন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। স্হানীয়দের উদ্যোগে অনুষ্ঠিত ওই মানববন্ধনে  বক্তব্য রাখেন শিকদার মল্লিক ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মো. ছরোয়ার হোসেন হাওলাদার, যুগ্ম সাধারন সম্পাদক গোলাম রাব্বানী পিন্টু, সাবেক ইউপি সদস্য মো. রফিকুল ইসলাম, মো. আলতাফ হোসেন হাওলাদার, মো. রুবায়েত আহম্মেদ প্রমুখ। এ সময় বক্তারা গ্রেফতারকৃত কদমতলা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও  প্যানেল চেয়ারম্যান  মোঃ মিজানুর রহামান হাওলাদারের মুক্তি দাবী করেন।
জানা গেছে, গত বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) দুপুরে উপজেলার কদমতলায়  যুবলীগ কর্মী নাদিম হোসেন (৩৫) কে কুপিয়ে হাতের কবজি বিচ্ছিন্ন  করে প্রতিপক্ষ। এ সময় মাসুদ শেখ (২৫) নমের আরো একজনকে কুপিয়ে আহত করা হয়। এ ঘটনায় আহত যুবলীগ কর্মী নাদিমের ফুফা রিপন খান বাদী হয়ে গত ১৪ জানুয়ারী (শুক্রবার) রাতে পিরোজপুর থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম বায়েজিদ হোসেন ও  ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান স্বেছাসেবক লীগ নেতা শিহাব হোসেন সহ ৩২ জনকে নামীয় ও আরো কয়েকজনকে অজ্ঞাত করে একটি মামলা দায়ের করা হয়। ওই মামলার ৬ নম্বর আসামী হিসাবে ওই ইউনিয়নের  সদস্য মো. মিজানুর রহমানকে গ্রেফতার করেন পুলিশ।

উল্লেখ্য, ওই ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতাকারী সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মো. হানিফ খান ও বর্তমান চেয়ারম্যান মো. শিহাব হোসেনের সাথে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলছিলো। এ বিরোধের জেরে যুবলীগ কর্মী নাদিম হোসেন গত বুধবার (১৩ জানুয়ারী) বিকালে যুবলীগ কর্মী মো. আলী (৩০) কে মারধর করে। এ ঘটনাকে কেন্দ্র করে পরের দিন  আলীর নেতৃত্বে  নাদিমকে কুপিয়ে আহত করা হয়।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫১:৫৬ ● ২০০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ