বাস ড্রাইভারকে মারধরের জের-পিরোজপুরের ৫ রুটে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ

প্রথম পাতা » পিরোজপুর » বাস ড্রাইভারকে মারধরের জের-পিরোজপুরের ৫ রুটে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ
বৃহস্পতিবার ● ৬ জানুয়ারী ২০২২


পিরোজপুরের ৫ রুটে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

বাস ড্রাইভারকে মারধরের ঘটনায় পিরোজপুর থেকে অনির্দিষ্টকালের জন্য ৫টি রুটে বাস চলাচল বন্ধ ঘোষনা করেছে জেলা শ্রমিক ইউনিয়ন।
৪ জানুয়ারী ঝালকাঠি বাস টার্মিনালের অফিস কক্ষে পিরোজপুরের এক সিনিয়র বাস ড্রাইভারকে আটকে রেখে মারধরের ঘটনায় অনির্দিষ্টকালের জন্য খুলনা-বরিশাল-ঝালবাঠি-বরগুনা-পটুয়াখালী এ ৫টি রুটে সরাসরি সকল বাস চলাচল বৃহস্পতিবার (৬ জানুয়ারি) থেকে  বন্ধ ঘোষণা করা হয়েছে।
বুধবার (৫ জানুয়ারি) বিষয়টির সমাধান না হওয়ায় সকাল থেকেই অনির্দিষ্টকালের জন্য এই ৫টি রুটে বাস চলাচল বন্ধ ঘোষনা করেছে জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রো বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: হান্নান শেখ।
জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রো বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: হান্নান শেখ জানান, মঙ্গলবার দুপুরে ঝালকাঠি বাস টার্মিনালে আমাদের পিরোজপুরের এক সিনিয়র বাস ড্রাইভার অরবিন্দকে আটকে রেখে মারধর করা হয়েছে। যা নিয়ে স্হানীয় বাস চালকরা ক্ষুব্ধ হওয়ায় বিষয়টির সুষ্ঠু সমাধান না হওয়া পর্যন্ত বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে।
আহত বাস ড্রাইভার অরবিন্দ কুমার দাস জানান, বরিশাল থেকে যাত্রী নিয়ে এসে মঠবাড়িয়া থেকে প্রতিদিনই হাদি পরিবহনের ড্রাইভার সুমন গাড়ি খালি নিয়ে যায় এবং পথ থেকে যাত্রী গাড়ীতে তুলে। এটা করার নিয়ম নাই। বার বার মানা করলেও তারা এটা করে। বিষয়টিতে আমি বাধা দেয়ায় মঠবাড়িয়া থেকে গাড়ী নিয়ে যখন বরিশাল যাচ্ছিলাম তখন ঝালকাঠীতে পৌছালে আমাকে ধরে নিয়ে অফিস কক্ষে আটকে রাখে। পরে ওই বাস ড্রাইভার সুমনের নেতৃত্বে বাসের সুপারভাইজার ও হেলপারসহ আরো কিছু লোক আমাকে মারধর করে ও আমার সাথে থাকা নগদ ৩৯ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে আমাকে স্হানীয়রা উদ্ধার করে নিয়ে আসে। আমি বিষয়টির দ্রুত সুষ্ঠু বিচার চাই।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৯:৩৭ ● ৪২৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ