গলাচিপায় শ্রমিকলীগের আনন্দ মিছিল

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় শ্রমিকলীগের আনন্দ মিছিল
সোমবার ● ২৭ ডিসেম্বর ২০২১


গলাচিপায় শ্রমিকলীগের আনন্দ মিছিল

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়ন শ্রমিকলীগের কমিটি গঠনে আনন্দ মিছিল করেছে কর্মীসমর্থকরা হয়। রবিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় হরিদেবপুর বাসস্ট্যান্ড থেকে মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় হরিদেবপুর এসে শেষ হয়। এ সময় একটি পথ সভা করা হয়। এতে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য উপজেলা শ্রমিকলীগের সভাপতি মো. ইব্রাহিম দফাদার ও সাধারণ সম্পাদক আল-আমিন হোসেনের সমন্বয়ে গোলখালী ইউনিয়নের শ্রমিকলীগের নেতাকর্মীদের নিয়ে নবগঠিত গোলখালী ইউনিয়ন শ্রমিকলীগ কমিটির সভাপতি মো. এমাদুল খান ও সাধারণ সম্পাদক মো. রুবেল মোল্লাসহ ৪১সদস্য বিশিষ্ট কমিটি করা হয়। নব নির্বাচিত এ কমিটিকে সর্ব মহলের অভিনন্দন জানানো হয়। এ বিষয়ে গোলখালী ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মো. এমাদুল খান ও সাধারণ সম্পাদক মো. রুবেল মোল্লা বলেন, শ্রমিকলীগ একটি জাতীয় সংগঠন। উপজেলা শ্রমিকলীগের সভাপতি মো. ইব্রাহিম দফাদার ও সাধারণ সম্পাদক আল-আমিনসহ মাননীয় সংসদ সদস্য এসএম শাহজাদা (এমপি), উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহকে আমাদের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।
উপজেলা শ্রমিকলীগের সভাপতি মো. ইব্রাহিম দফাদার জানান, ৪১সদস্য বিশিষ্ট একটি কমিটি করা হয়েছে। ইউনিয়ন শ্রমিকদের সুসংগঠিত করে দলকে এগিয়ে নেওয়ার কাজ এ কমিটি করবে।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ১৪:২৪:০৩ ● ৮৫০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ