ছাতকে আইসিটি এ্যাক্টের মামলায় সাংবা‌দিক গ্রেফতার!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে আইসিটি এ্যাক্টের মামলায় সাংবা‌দিক গ্রেফতার!
রবিবার ● ২৬ ডিসেম্বর ২০২১


ছাতকে আইসিটি এ্যাক্টের মামলায় সাংবা‌দিক গ্রেফতার!

ছাতক (সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সুনামগঞ্জের ছাতকে ডিজিটাল নিরাপত্তা আইনের একটি মামলায় লুৎফুর রহমান শাওন(৩০) নামে স্থানীয় এক সাংবাদিককে গ্রেফতার করেছে থানা পুলিশ। নিজ বাড়ি থেকে তাকে আটক করে শনিবার তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি সিলেট থেকে প্রকাশিত দৈনিক বিজয়ের কন্ঠ পত্রিকার ছাতক প্রতিনিধি ও ছাতক পৌরসভা গণক্ষাই এলাকার কালা মিয়ার পুত্র। তাকে গ্রেফতাবার ঘটনায় সাংদিক মহলে ক্ষোভ অসন্তোষ সৃষ্টি হয়েছে।
মামলা সূত্রে জানা যায়,   HM Shawon Ahmod নামক ফেইসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও হাইকোটের ছবি বিকৃত করে পোষ্ট করায় শনিবার ছাতক উপজেলা ছাত্রলীগের যুন্ম আহবায়ক মাহবুব আলম বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা (নং-২০ তারিখ:২৫/১২/২০২১ইং) দায়ের করেন এবং সাংবাদিক শাওনের বিরুদ্ধে মামলায় সাম্প্রায়িক সম্প্রীতি বিনষ্ট করে অস্থিরতা সৃষ্টি ও আইন শৃংখলার অবনতি ঘটনো সহায়তা করার অপরাধের অভিযোগ আনা হয়।
ছাতক থানার উপ-পরিদর্শক নাজমুল হাসান শেখ নিজ বাড়ি থেকে তাকে আটক করেন। তবে এ ঘটনায় শাওনের পরিবাবের সদস্যরা বলছেন শুক্রবার দিবাগত-রাত ১২ টা ৩০ ঘটিকার সময় শাওনকে গ্রেফতার করা হয়েছে এবং তাকে ফাসানোর জন্য মিথ্যা বানায়াট, ষড়যন্ত্র করা হচ্ছে।
এব্যাপারে ছাতক থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান(ভারপ্রাপ্ত) শাওনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, তাকে আদালতে মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২০:২২:৪২ ● ৭৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ