বেতাগীতে অসুস্থ্য মুক্তিযোদ্ধার পাশে জেলা প্রশাসক

প্রথম পাতা » বরগুনা » বেতাগীতে অসুস্থ্য মুক্তিযোদ্ধার পাশে জেলা প্রশাসক
বুধবার ● ১৫ ডিসেম্বর ২০২১


বামনায় অসুস্থ্য মুক্তিযোদ্ধার পাশে জেলা প্রশাসক

বামনা (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর মহান বিজয় দিবসের প্রাক্কালে বরগুনার বেতাগীতে অসুস্থ্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মন্নান মৃধার বাড়িতে গিয়ে তাঁদের খোঁজ-খবর নিলেন বরগুনা  জেলা প্রশাসক হাবিবুর রহমান ।
বুধবার (১৫ ডিসেম্বর) দুপুরে নিজ কার্যালয় থেকে সহকর্মী, মুক্তিযোদ্ধাদের সাথে নিয়ে তিনি বরগুনা হানাদার মুক্ত করার সক্রিয় সদস্য অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মুক্তিযোদ্ধা আব্দুল মন্নান মৃধার বাড়িতে যান জলা প্রশাসক।
এ সময় তার হাতে জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল, উপহার সামগ্রী তুলেদেন। জেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে অর্থিক অনুদান প্রদান করেন এবং আরও উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহায়তার আশ্রাষ দেন। মুক্তিযোদ্ধা শারীরিক অসুস্থার কারণে গত কয়েকমাস যাবত চলাফেরা করতে পরছিলেন না। খবর পেয়ে সেখানে ছুটে যান জেলা প্রশাসক। এ সময় বেতাগী উপজেলা নির্বাহী অফিসার মো: সুহৃদ সালেহীন, বরগুনার সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রশীদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু, সহকারি কমিশনার (ভূমি) ফারহানা ইয়াসমিন, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসান, বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি হাসানুর রহমান ঝন্টু, বেতাগী প্রেসক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টু, সাধারণ সম্পাদক লায়ন শামীম সিকদার ও বামনা উপজেলা মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি,বামনা মহিলা কলেজের  প্রভাষক, বীরমুক্তিযোদ্ধা মন্নান মৃধার বড় ভাই প্রয়াত বীরমুক্তিযোদ্ধা আজিজ মৃধার ছেলে মো: হাবীবুর রহমান সহ আরো অনেকে। আগামী ১৮ ডিসেম্বর মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হকের বরগুনায় আগমন উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজিত অনুষ্ঠানে তাঁকে  আমন্ত্রণ জানান।


এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৪:৫৬ ● ৯৪৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ