টুঙ্গিপাড়ায় সতন্ত্র প্রার্থীর পোস্টার ছেড়ার অভিযোগ!

প্রথম পাতা » ঢাকা » টুঙ্গিপাড়ায় সতন্ত্র প্রার্থীর পোস্টার ছেড়ার অভিযোগ!
রবিবার ● ১২ ডিসেম্বর ২০২১


টুঙ্গিপাড়ায় সতন্ত্র প্রার্থীর পোস্টার ছেড়ার অভিযোগ!

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার গোপালপুর ইউনিয়ন নির্বাচনে সতন্ত্রপ্রার্থী সুষেন সেনের পোস্টার ছিড়ে ফেলা ও ব্যানার আগুনে পুড়িয়ে ফেলার অভিযোগ উঠেছে নৌকার প্রার্থী লাল বাহাদুর ও তার সমার্থকদের বিরুদ্ধে। এ ঘটনায় ভোটাঅধিকার নিয়ে সাধারণ জনগনের মধ্যে চরম হতাশা সৃষ্টি হয়েছে।
শুক্রবার বিকালে গোপালপুর বাজারে নৌকা প্রতিকের সমর্থকরা চশমা প্রতিকের সব পোষ্টার ছিড়ে ফেলে। এসময় বাজারে সকল সাধারণ জনগনের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়। গোপালপুর বাজারের দোকানী রিতা সেন বলেন, আমরা দোকানে ছিলাম। হঠাৎ একদল নৌকার সমার্থকরা মিছিল নিয়ে এসে চশমা প্রতিক সুশেন সেনের সকল পোষ্টার ছিরে ফেলে। সেই সাথে আমাদের ধর্মীয় উৎসব দূর্গা পূজার শুভেচ্ছা ব্যানার এখান থেকে ছিরে ওদিকে নিয়ে কুপিয়ে ছিরে ফেলে। সেখানে মা দূর্গা, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবিও ছিল। এখানে আমরা সবাই আওয়ামীলীগ এখানে কোন ধানের শীষ নেই। আমরা চাই সুষ্ট ভাবে নির্বাচন হোক।
ধনঞ্জয় বিশ্বাস, রাজীব মজুমদার, সুধীর সেন, বিমলসহ অনেকে বলেন, শুক্রবার হঠাৎ নৌকার সমার্থকরা এসে চশমা প্রতিক সুষেন সেনের পোষ্টার ছিরে ফেলে। সেই সাথে বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ছবি সংযুক্ত পূর্বে পূজার ব্যানার আগুনে পুরিয়ে দেয়। এসময় তারা বলে তোমাদের কারও ভোট দিতে যেতে হবে না আমরা তোমাদের ভোট দিয়ে দিবো। এখানে আমরা সকলেই আওয়ামীলীগ। তাহলে কেন এখানে জালাও পোড়াও হচ্ছে বলেন তারা।
চেয়াম্যান প্রর্থী সুষেন সেন বলেন, জাতির পিতা জন্মভুমি এই টুঙ্গিপাড়া। এই টুঙ্গিপাড়ার একটি ইউনিয়ন গোপালপুর ইউনিয়ন। আমি এখানকার বর্তমান চেয়ারম্যান। এবছরও আমাকে নৌকা প্রতিক দিয়েছিলো প্রধানমন্ত্রী। কোন একটি কুচক্রী মহলের কারণে সেই প্রতিকটি একদিন পরে আরেকটি নাম ঘোষিত হয়। আমার ইউনিয়নের জনগনের কারনে তাদের চাপে আমাকে সতন্ত্রপ্রার্থী হিসাবে আমাকে নির্বাচন করতে হচ্ছে। সতন্ত্রপ্রার্থী হিসাবে আমি আমার প্রচারণা করছিলাম। শুক্রবার বিকাল ৫টায় আওয়ামীলীগ সমার্থক লাল বাহাদুর নেতৃত্বে  একটি দল আমার নির্বাচনী পোষ্টার ছিড়েছে। আমার দূগা পূজার শুভেচ্ছা ব্যানার ছিড়ে পুড়িয়ে দেয়। এঘটনাা একটি ছেলে মোবাইলে ভিডিও করতেছিলো তাকে মারধর করেছে তারা। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আবেদন থাকবে আপনি সমগ্র বাংলাদেশের নেত্রী। আপনি সমগ্র বাংলাদেশে সুষ্ট সুন্দর নির্বাচন দিয়েছে এতে আমরা অত্যান্ত খুশি। টুঙ্গিপাড়ায় সতন্ত্রপ্রার্থী হিসাবে আমি আমার প্রচারণা করতে পারছি না। আমার উপরে বিভিন্ন হুমকি, ধামকি ও হামলা হচ্ছে। আমার সমর্থকদের উপরে ব্যাপক নির্যাতন হচ্ছে। জনমনে ভয় হচ্ছে ভয় দিচ্ছে তারা, যে কোন নির্বাচান হবে না। নৌকার সিল আমরা হাতে হাতে নিয়ে নিবো। তোমাদের কারো কোন কেন্দ্রে যেতে হবে না। সবাই খুব ভিত হয়ে আছে। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আবেদন এখানে সবাই আওয়ামীলী করে সবাই আওয়ামীলীগের লোক। আপনার কাছে আকুল আবেদন যাহাতে সাধারণ জনগন সুন্দরভাবে ভোটাঅধিকার প্রয়োগ ও ভোট দিতে পারে। আমারা যারা আওয়ামীলীগ নেতাকর্মী ও সাধারণ জনগন সুন্দরভাবে বসবাস করতে পারি সেই ব্যাবস্থা আপনি করেন।
এব্যাপারে নৌকা প্রতিকের প্রার্থী লাল বাহাদুর বলেন, আমাদের লোক কেউ করেনি। তাদের লোকও করতে পারে বা কারা করেছে আমরা জানি না।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৪:১৪ ● ২৮৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ