কলাপাড়ায় দু’চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় দু’চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার ● ৯ ডিসেম্বর ২০২১


কলাপাড়ায় দু’চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

কলাপাড়ায় টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীর সৈয়দ মশিউর রহমান শিমুর বিরুদ্ধে হাতুড়ি বাহিনী গঠনের অভিযোগ করেছেন একই দলের মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হাসান সুজন মোল্লা। বুধবার রাতে কলাপাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মলনে তিনি আরও অভিযোগ করেন,হাতুড়ি বাহিনীর হামলায় তার কর্মী মোবারক হোসেন, মাসুম খন্দকার, সুমন তালুকদার ও বাপ্পি তালুকদার গুরুতর আহত হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কলাপাড়া থানায় পৃথক তিনটি অভিযোগ দাখিল করা হয়েছে। বুধবার ও মঙ্গলবার এ হামলার ঘটনা ঘটেছে বলে তিনি লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন।
তিনি বলেন, তার সমর্থকদের উপর হামলার ঘটনায় নৌকা প্রতিকের প্রার্থীর সমর্থক ইউনুচ, জাহিদুল ইসলাম, মাইনুল ইসলাম, শামিম ফকির, সজিব হাওলাদার, নিজাম ঢালী, সাদ্দাম হাওলাদার, মাসুম কেরানি, হারুন হাওলাদার, হানিফ হাওলাদার, মামুন, রাসেল সিকদার,সাদ্দামের বিরুদ্ধে থানায় তিনটি অভিযোগ দেয়া হয়েছে। তবে তারা এখনও এলাকায় ঘুরে বেড়াচ্ছে প্রকাশ্যে। মোটরসাইকেল মহড়া দিয়ে গোটা নির্বাচনী এলাকায় তার সমর্থকদের হুমকি দেয়া হচ্ছে হাতুড়িপেটা করার। এতে ভোটাররা সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নিয়ে শঙ্কিত  হয়ে পড়ছেন। তাই প্রশাসনের কঠোর হস্তক্ষেপ দাবি করেন।
তবে এ অভিযোগ অস্বীকার করেছেন আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী মশিউর রহমান শিমু। বৃহস্পতিবার দুপুরে কলাপাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে লিখিত বক্তব্যে বলেন, আনারস প্রতীকের প্রার্থী মাহমুদুল হাসান সুজন মোল্লা তার বিরুদ্ধে যে অভিযোগ এনেছের তা মিথ্যা। তাঁর কোন বাহিনী নেই। বরং টিয়াখালীবাসী আনারস প্রতীকের প্রার্থীর পক্ষে না থাকায় বহিরাগতদের নিয়ে এলাকায় ভোটারদের হুমকি দেয়া হচ্ছে। তার ভাই জামাল মোল্লা মুঠোফোনে ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি সুলতান গাজীসহ বহু লোককে হাত,পা কেটে দেয়া হুমকি প্রদান করেন। কালো টাকা নিয়ে রাতের আঁধারে ভোটারদের প্রভাবিত করা চেষ্টা করছেন। তার দাবি সুষ্ঠু নির্বাচন হলে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন। কারন গত ছয় বছর টিয়াখালী বাসীর তিনি সেবা করেছেন। এ ব্যাপারে কলাপাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশিদ জানান, হামলার ঘটনায় কিছু অভিযোগ এসেছিল। তাদের থানায় অভিযোগ দেয়ার জন্য বলা হয়েছে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জসীম জানান, হামলার ঘটনায় যে অভিযোগ পেয়েছেন তা তদন্ত করে দেখা হচ্ছে। জড়িতদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ নেয়া হবে।
গত ৭ ডিসেম্বর প্রতিক বরাদ্দের পরপরই উত্তপ্ত হয়ে উঠে টিয়াখালী ইউনিয়ন এলাকার পরিবেশ। নৌকা ও আনারস প্রতিকের প্রার্থীর সমর্থকদের মধ্যে বিকেলে ধাওয়া পাল্টাধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। পরে পুলিশ পরিস্থিতি শান্ত করে। আগামী ২৬ ডিসেম্বর টিয়াখালী ইউনিয়নসহ কলাপাড়ার নীলগঞ্জ ও চাকামইয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এমইউএম/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৫৮:৪৫ ● ৬৫৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ