দশমিনায় দূর্ণীতি বিরোধী দিবসের প্রস্তুতি সভা

প্রথম পাতা » পটুয়াখালী » দশমিনায় দূর্ণীতি বিরোধী দিবসের প্রস্তুতি সভা
শনিবার ● ৪ ডিসেম্বর ২০২১


দশমিনায় দূর্নীতি বিরোধী দিবসের প্রস্তুতি সভা

দশমিনা (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

আগামী ৯ডিসেম্বর আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে পটুয়াখালীর দশমিনায় দূর্নীতি প্রতিরোধ কমিটির পুর্ব প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ ডিেিসম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলা সদর ইউনিয়ন পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আহাম্মদ ইব্রাহিম অরবিল’র সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন দূর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি মোর্শেদা বেগম ও তাহমিনা সুলতানা, সাধারন সম্পাদক মোঃ মোশাররফ হোসেন, দশমিনা রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক ও নয়া দিগন্ত সংবাদদাতা সঞ্জয় ব্যানার্জী, সদস্য মোঃ মোয়াজ্জেম হোসেন আলতাফ মিয়া, কেয়া বেগম এবং বিপ্লব কুমার দেবনাথ প্রমুখ। সভায় আগামী ৯ ডিসেম্বর আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালন উপলক্ষ্যে নানা কর্মসূচী গ্রহন করা হয়।
সভায় আগামী ৯ ডিসেম্বর আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস যথাযথভাবে উদ্যাপনে বিস্তারিত কর্মসূচি গ্রহন করা হয়।  গৃহিত এসব কর্মসূচির মধ্যে রয়েছে দুর্নীতি বিরোধী সচেতনতা সৃষ্টি শহরজুড়ে ব্যাপক পোষ্টারিং, মাইকিং, মানববন্ধন এবং আলোচনা সভা।
এতে বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আহাম্মদ ইব্রাহিম অরবিল,  সহ-সভাপতি তাহমিনা সুলতানা, সদস্য মোঃ মোয়াজ্জেম হোসেন আলতাফ মিয়া, কেয়া বেগম ও বিপ্লব কুমার দেবনাথ প্রমূখ।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৯:০২ ● ৫৪৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ