কলাপাড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময়

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময়
বৃহস্পতিবার ● ২ ডিসেম্বর ২০২১


কলাপাড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময়

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নিবার্চনে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ৩টি ইউনিয়নে ২৬ডিসেম্বর নিবার্চন অনুষ্ঠিত হবে। বুধবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় কলাপাড়া প্রেসক্লাবের হল রুমে ২নং টিয়াখালী ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মাহামুদুল হাসান সুজন মোল্লা সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
মতবিনিময় সভায় তিনি বলেন,গত নির্বাচনে সর্বাধিক কাউন্সিলার ভোট পেয়েও দলীয় মনোনয়ন পাইনি,বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে বিদ্রহী প্রার্থী হইনি। বর্তমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের কাছে আমি মনোনয়ন চেয়েছিলাম দল আমাকে মনোনয়ন দেয়নি। ২নং টিয়াখালী ইউনিয়নের সাধারন জনগন নৌকার বিরূদ্ধে নয় ব্যাক্তির বিরূদ্ধে একত্রিত হয়ে আমাকে নির্বাচনে দার করিয়েছে। আমি সকল সাংবাদিকদের কাছে অনুরোধ করি আপনাদের লেখনির মাধ্যমে প্রশাসনের নিকট অবাধসুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের দাবী জানাই। তিনি আরও বলেন,জনগন তাদের পবিত্র ভোট যাতে নিরাপক্ষ ভাবে দিতে পারে এটাই আমার দাবি। নির্বাচন কমিশনের নিতিমালা মেনে নির্বাচন করব,অবাধসুষ্ঠ নির্বাচন হলে জয় লাভ করব। আওয়ামী পরিবারের সদস্য হয়ে রাজনীতি করে অনেক নির্যাতন,মামলা,হামলার শিকার হয়েও পিছপা হইনি সারা জীবন বাংলাদেশ আওয়ামীলীগের একজন সাধারন কর্মী হয়ে থাকব।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন,২ নং টিয়াখালী ইউনিয়নের আওয়ামীলীগের সহ-সভাপতি মো.আ:খালেক হাওলাদার,ইউপি সাধারন সম্পাদক জামাল মোল্লা,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাহাজাদা মোল্লা,ইউনিয়ন যুবলীগ সভাপতি অহিদুজ্জামান কামাল মোল্লা,ইউনিয়ন শ্রমিকলীগের সাবেক সভাপতি অলিউল্লাহ পান্নু মোল্লা,ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি হাসান মোল্লা,ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি নাদিম মাহমুদ এবং কলাপাড়া প্রেস ক্লাব,কলাপাড়া রিপোর্টার্স ক্লাব ও কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সকল সাংবাদিক বৃন্দ ও ২নং টিয়াখালী ইউনিয়নের সাধারন জনগন।

এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ০:১৪:৫৫ ● ২৮১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ