ওসমানীনগরে পুরুষ করোনা টিকার বুথ চালু

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ওসমানীনগরে পুরুষ করোনা টিকার বুথ চালু
শনিবার ● ২০ নভেম্বর ২০২১


ওসমানীনগরে পুরুষ করোনা টিকার বুথ চালু

ওসমানীনগর (সিলেট) সাগরকন্যা প্রতিনিধি॥

সিলেটের ওসমানীনগরে পুরুষ টিকা গ্রহীতাদের জন্য আলাদা ভাবে আরও দুটি করোনা টিকার  বুথের উদ্বোধন করা হয়েছে। শনিবার (২০ নভেম্বর) সকালে তাজপুর ইউনিয়ন উপ স্বাস্থ্য কেন্দ্রের পাশে কদমতলা এলাকার ডাক বাংলাস্থ বুথ দুটি উদ্ধোধন করা হয়।
উদ্বোধন পূর্ববর্তী সভায় উপস্থিত ছিলেন,ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী,উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা রায়হানা,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান,সহ-সভাপতি আব্দাল মিয়া, বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: এসএম শাহরিয়ার,উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু,উপজেলা শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার চক্রবর্তী,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও কমিউনিটি পুলিশিং কার্যক্রমে জেলার শ্রেষ্টত্ব অর্জনকারী মো: আনা মিয়া,তাজপুর ইউপি চেয়ারম্যান ইমরান রব্বানী,উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিপন আহমদ,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক চঞ্চল পাল,যুক্তরাজ্য মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সল হোসেন সুমন।
স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়,ওসমানীগরে উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্স না থাকায় দির্ঘদিন থেকে এ এলাকার জনসাধারণ তাজপুর ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রে দুটি বুথের মাধ্যমে পুরুষ ও মহিলারা করোনার টিকা গ্রহন করে আসছিলেন। করোনার টিকা গ্রহনে মানুষের আগ্রহ বৃদ্ধি ও স্বাস্থ্যবিধির বিষয়টি নজরে এনে তাজপুর উপস্বাস্থ্য কেন্দ্রের পাশ^বর্তী ডাক বাংলায় পুরুষ টিকা গ্রহীতাদের জন্য পৃথক দুটি বুথ উদ্ধোধন করা হয়েছে।এখন থেকে পুরুষ ও মহিলাদের পৃথক পৃথক চারটি বুথের মাধ্যমে প্রতিদিন উপজেলার প্রায় এক হাজার মানুষকে টিকার আওতায় আনার প্রচেষ্ঠা উপজেলা স্বাস্থ্য বিভাগের।অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার ব্যাক্তিবর্গসহ স্বাস্থ্য বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০৪:১৪ ● ২৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ