নাজিরপুরে মেম্বার প্রার্থীর বাড়িতে হামলা, আহত-৪

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে মেম্বার প্রার্থীর বাড়িতে হামলা, আহত-৪
শুক্রবার ● ১২ নভেম্বর ২০২১


নাজিরপুরে মেম্বার প্রার্থীর বাড়িতে হামলা, আহত-৪

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে প্রতিদ্বন্দ্বী মেম্বার প্রার্থীর বাড়িতে হামলা-ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ সময় হামলায় দুই বছরের শিশু ও নারীসহ ৪জনকে পিটিয়ে আহত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাতে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের ১নং ওয়ার্ডের মধুরাবাদ গ্রামে।
একই ওয়ার্ডের মেম্বার প্রার্থী বিকাশ হালদার ও তার লোকজন ওই ওয়ার্ডের মেম্বার প্রবীর বিশ্বাস বাড়িতে এ হামলা করে। হামলায় আহত প্রবীর বিশ্বাসের স্ত্রী পূজা বিশ্বাস(২৮) জানান, ‘ওই দিন আমার স্বামী নির্বাচনে ৮ভোটে হেরে রাত সাড়ে ৮টার দিকে পাশের ঘরে বসে তারা কথা বলছিলেন। এ সময় আমি বড়ির উঠানে থাকা কালে একই ওয়ার্ডের মেম্বার পদে পরাজিত প্রার্থী বিকাশ হালদারের নেতৃত্বে দেশীয় বিভিন্ন ধরনের অস্ত্র নিয়ে আমাদের বাড়িতে হামলা চালায়। এসময় ঘরের দরজা-জানালা ভেঙ্গে ঘরে ডুকে ঘরের আসবাব পত্র ভাংচুর করে নগদ আড়াই লাখ টাকা ও  ৫-৬ ভরি স্বর্নালংকার লুট করে।  এ সময়  ঘরে থাকা আমার শাশুড়ি রেনু বালা বিশ্বাস (৬০) এবং ননদ মল্লিকা বিশ্বাস (২৫) কে মারধর করে ও আমার শাশুড়ির গলায় থাকা স্বার্নের চেইন ছিনিয়ে নেয়। এ সময় আমি এগিয়ে গেলে হামলা কারীরা আমাকে মারধর করে।  এসময় আমার কোলে থাকা ২বছরের শিশু পুত্র প্রান্ত বিশ্বাসকে কোল থেকে নিয়ে আচাড় দেয়। আমার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যায়’।
অভিযুক্ত মেম্বার প্রার্থী বিকাশ হালদার তার বিরুদ্ধে আনিত এমন অভিযোগ অস্বীকার করেন। এ ব্যাপারে থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. আশ্রাফুজ্জামান জানান, ঘটনা শুনে সেখানে পুলিশ পাঠানো হয়েছিলো। ঘটনাটি জমি-জমা নিয়ে বিরোধের জেরে ঘটেছে, নির্বাচন কেন্দ্রীক না। তবে অভিযোগ পেলে মামলা নেয়া হবে।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:১২:২৮ ● ৬৩৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ