ইন্দুরকানীতে চেয়ারম্যান প্রার্থীর মৃত্যুতে নির্বাচন স্থগিত

প্রথম পাতা » পিরোজপুর » ইন্দুরকানীতে চেয়ারম্যান প্রার্থীর মৃত্যুতে নির্বাচন স্থগিত
শুক্রবার ● ৫ নভেম্বর ২০২১


ইন্দুরকানীতে চেয়ারম্যান প্রার্থীর মৃত্যুতে নির্বাচন স্থগিত

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের ইন্দুরকানীতে জাতীয় পার্টি (জেপি) মনোনীত চেয়ারম্যান প্রার্থী আসাদুল কবির তালুকদার স্বপন (৬০) মারা যাওয়ায় চেয়ারম্যান পদের নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন।

বৃহস্পতিবার সকাল ৯ টায় ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। আসাদুল কবির তালুকদার স্বপন ইন্দুরকানী উপজেলার ইন্দুরকানী সদর ইউনিয়নের জাতীয় পার্টি জেপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা জেপির আহবায়ক পত্তাশী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন।

ইন্দুরকানী সদর ইউনিয়নের শুধু চেয়ারম্যান পদের নির্বাচন স্থগিত হওয়ার তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার এ এস এম রোকনুজ্জামান খান। তিনি জানান, এ বিষয়ে গণবিজ্ঞপ্তি দেওয়া হচ্ছে। তবে ওই ইউনিয়নে সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদে নির্বাচন চলবে।

আগামী ১১ নভেম্বর ২য় ধাপের ইউপি নির্বাচনে এ উপজেলার ইন্দুরকানী সদর, পত্তাশী ও পাড়েররহাট ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে ইন্দুরকানী সদর ইউনিয়নের জেপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী মারা যাওয়ায় শুধু ওই ইউনিয়নের চেয়ারম্যান পদের নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০৫:৫৮ ● ২৩৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ