তালতলীতে মামাকে কুপিয়ে ভাগ্নের আত্মহত্যা

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে মামাকে কুপিয়ে ভাগ্নের আত্মহত্যা
সোমবার ● ১ নভেম্বর ২০২১


তালতলীতে মামাকে কুপিয়ে ভাগ্নের আত্মহত্যা

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

 

মামাকে কুপিয়ে গুরুতর জখম করে চাচার বাড়ীতে লুকাতে এসে গলায় ফাস দিয়ে মোঃ মাহফুজ (১৮) নামের এক যুবক  আত্মহত্যা করেছে অভিযোগ পাওয়া গেছে। ঘটনা ঘটেছে তালতলী পশ্চিম গাবতলী গ্রামে। মাহফুজ বরগুনা জেলার বড় লবনগোলা এলাকার নিজাম হাওলাদারের ছেলে।
জানাগেছে, মাহফুজ গত শুক্রবার আপন মামা ফজলু প্যাদাকে কুপিয়ে গুরুতর জখম করে। এ ঘটনায় বরগুনা সদর থানায় মামলা হয়। ওই মামলায় মাহফুজ প্রধান আসামী। পুলিশের হাত থেকে রক্ষায় তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের পশ্চিম গাবতলী গ্রামের চাচা বাদশা হাওলাদার বাড়ীতে লুকিয়ে থাকে। গত ৩ দিন ধরে সে ওই বাড়ীতে  অবস্থান করছিল। রবিবার রাতে মাহফুজ চাচার  ঘর থেকে বের হয়ে আর ঘরে ফিরেনি। তাকে তারা না পেয়ে বিভিন্ন স্থানে খুঁজতে থাকে। এক পর্যায় তাকে পাশর্^বর্তী আরেক চাচা কাওসার হাওলাদারের রেইন্ট্রি গাছের সাথে গলায় রশি পেচানো ফাঁস দেয়া অবস্থায় দেখতে পায়। পরে তারা পুলিশে খবর দেয়।  পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মগেয় প্রেরন করেছে। এ ঘটনায় তালতলী থানার একটি অপমৃত্যু মামলা হয়েছে।
বাদশা হাওলাদার বলেন, খুজতে গিয়ে রেইন্টি গাছের সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখে ডাকচিৎসার দেই। পরে লোকজন এলে পুলিশে খবর দেয়।
তালতলী থানার ওসি মোঃ কামরুজ্জামান মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৫২:৩২ ● ২৪২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ