বাগেরহাটে ভ্যান চালক হত্যার প্রতিবাদে মানববন্ধন

প্রথম পাতা » খুলনা » বাগেরহাটে ভ্যান চালক হত্যার প্রতিবাদে মানববন্ধন
রবিবার ● ৩১ অক্টোবর ২০২১


বাগেরহাটে ভ্যান চালক হত্যার প্রতিবাদে মানববন্ধন

বাগেরহাট সাগরকন্যা প্রতিনিধি॥

বাগেরহাটের প্রথম ধাপে ইউপি নির্বাচনের এক দিন আগে মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নে এক প্রতিব›ধী ভ্যান চালকে হত্যার সাথে জড়িত ঘাতক-গডফাদারদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে বিক্ষোভ, মানববন্ধন করেছে এলাকাবাসী। রবিবার দুপুরে মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের সাহিদের মোড়ে ঘন্টাব্যাপী এই বিক্ষোভ, মানববন্ধনে এলাকার কয়েক হাজার নারী-পুরুষ অংশ নেন।
মানববন্ধন চলাকালে চুনখোলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মুন্সি তানজিল হোসেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৪ নম্বর ওয়ার্ডের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম, চুনখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সহ সাধারণ সম্পাদক মোল্লা শাহজাহান কুটিসহ অন্যরা উপস্থিত থেকে বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে জয়ী হবে, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনোরঞ্জন পাল তার সহযোগী ইউপি সদস্য প্রাথী মো. মানুন শেখকে দিয়ে ভোটের আগের দিন ( ১৮ সেপ্টেম্বর) রাতে ভ্যান চালকে মনির শেখকে (২৫) হত্যা করে ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে। এরপর তারা ফাকা মাঠে বিজয়ী হন। পুলিশ এই হত্যাকান্ডে জড়িত কয়েকজনকে গ্রেপ্তারের পর আসল রহস্য বেরিয়ে আসে। এই হত্যার সাথে জড়িত ঘাতক, নেপথ্যের গডফাদারদের গ্রেপ্তার ও বিচার দাবীতে বিক্ষোভ মিছিল ও  মানববন্ধনে দাবী জানান বক্তারা।

এএইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৬:০৯:৪৮ ● ১২৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ