দুমকিতে ধর্ষণে তরুণী অন্তসত্ত্বা, ধর্ষক গ্রেফতার

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে ধর্ষণে তরুণী অন্তসত্ত্বা, ধর্ষক গ্রেফতার
শনিবার ● ৯ অক্টোবর ২০২১


দুমকিতে ধর্ষণে তরুণী অন্তসত্ত্বা, ধর্ষক গ্রেফতার

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে বিয়ের প্রলোভনে ধর্ষণে এক তরুণী ৫মাসের অন্তসত্ত্বার ঘটনায় দায়েরকৃত মামলায় ধর্ষক প্রেমিক আবু বক্কর সর্দার (২২)কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৮ অক্টোবর) রাতে উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আবদুল বারেক সর্দ্দারের ছেলে আবু বক্করকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এব্যাপারে ধর্ষিতা তরুনীর পিতা আলতাফ তালুকদার বাদি হয়ে শুক্রবার সকালে দুমকি থানায় একটি মামলা দায়ের করেছে।
মামলার অভিযোগে জানাযায়, ধর্ষক আবু বক্কর সর্দারের সাথে ওই তরুনী সম্পর্কে মামাতো-ফুপাতো ভাই-বোন হওয়ায় এবং একই বাড়িতে বসবাসের সুবাদে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দিনমজুর বাবা ও মায়ের অনুপস্থিতির সুযোগে গত ৮এপ্রিল বিয়ের প্রলোভনে ওই তরুণীকে ধর্ষণ কওে আবু বক্কর। এর পর থেকে প্রায়শই তাদের মধ্যে শারিরিক সর্ম্পক হয়। এতে ওই তরুণী ৫মাসের অন্তসত্ত্বা হয়ে পড়ে। তরুণীর শারীরিক পরিবর্তণে হতবিহ্বল পিতা-মাতা ও স্বজনদের কাছে ওই তরুণী ঘটনা জানায়। পরে বিষয়টি ধর্ষক আবু বক্কও ও তার পরিবারকে জিজ্ঞাসা করতে গেলে তারা বিয়ে করতে অস্বীকৃতি ও এড়ানোর চেষ্টা চালায়। নিরুপায় হয়ে ধর্ষিতা তরুণীর পিতা আলতাফ তালুকদার ঘটনার সুবিচার চেয়ে দুমকি থানায় মামলা দায়ের করলে থানা পুলিশ ধর্ষক আবু বকরকে গ্রেফতার করে।
দুমকি থানার অফিসার ইনচার্জ আবদুস সালাম মামলা দায়ের ও আসামী গ্রেফতারের সত্যতা নিশ্চিৎ করে জানান, গ্রেফতারকৃত আসামী আবু বক্করকে কোর্টে সোপর্দ্দ করা হয়েছে।

এমআর

বাংলাদেশ সময়: ২০:৪১:২৪ ● ২৪৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ