গৌরনদীতে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার
বুধবার ● ৬ অক্টোবর ২০২১


গৌরনদীতে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে গোলাম ফজলে রাব্বি (১৯) নামে এক কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে গৌরনদী থানা পুলিশ। বুধবার (৬ অক্টোবর) সকাল ৯টার দিকে গৌরনদী পৌরসভার দক্ষিণ বিজয়পুর এলাকার একটি গাছ বাগানের জাম গাছের ডালে ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়। সে (রাব্বি) সরকারি গৌরনদী কলেজের  দ্বাদশ শ্রেণীর ছাত্র ও পৌর শহরের দক্ষিণ বিজয়পুর এলাকার মোস্তাফিজুর রহমান ওরফে মোসলেম বেপারীর ছেলে।
গৌরনদী মডেল থানার ওসি  আফজাল হোসেন জানান, গৌরনদী পৌরসভার দক্ষিণ বিজয়পুর এলাকায় বিপুল নাগের গাছ বাগানের জাম গাছের ডালে বুধবার সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয়রা কলেজ ছাত্র গোলাম ফজলে রাব্বি (১৯)’র মরদেহ ঝুলতে দেখে থানা পুলিশকে খবর দেয়। তাৎক্ষনিক থানার এসআই আব্দুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছে জাম  গাছের ডালে ঝুলন্ত অবস্থায় রাব্বি’র লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
এ ব্যাপারে নিহতের বড় ভাই সিরাজুল ইসলাম সিরাজ বাদি হয়ে থানায় একটি অপমৃত্যু’র মামলা দায়ের করেছে। কলেজ ছাত্র রাব্বি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে।  মৃত্যুর কারণ অনুসন্ধান করা হচ্ছে বলে ওসি আফজাল হোসেন জানান।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৮:২৫ ● ৭২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ