নেছারাবাদে রিক্সা চালকের স্ত্রীকে মারধরের অভিযোগ!

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে রিক্সা চালকের স্ত্রীকে মারধরের অভিযোগ!
শুক্রবার ● ১ অক্টোবর ২০২১


নেছারাবাদে রিক্সা চালকের স্ত্রীকে মারধরের অভিযোগ!

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

 

স্বরূপকাঠী রিক্সা শ্রমিক ইউনিয়নের সদস্য মোঃ আলিমের স্ত্রীকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে রিক্সা চালক কালামের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে জানা যায়, শুক্রবার (১ অক্টোবর) সকালে জগৎপট্টি গ্রামের রিক্সা চালক আলিমের স্ত্রী হনুফা ছারছীনা বাস স্টান্ড সংলগ্ন রিক্সা স্টান্ডের সিদ্দিকের চায়ের দোকানে বসা ছিল তখন একই গ্রামের মোয়াজ্জেমের ছেলে রিক্সা চালক কালাম হনুফার সাথে অশ্লিল ভাষায় আজে বাজে কথা বার্তা শুরু করে। হনুফা এমন আচারণের প্রতিবাদ করলে উভয়ে মধ্যে কথার কাটা-কাটি হয়। একপর্যায় কালাম হনুফাকে কিল ঘুষি মারিয়া মাটিতে ফেলে দেয় এসময় হনুফার ব্যবহৃত সাইড ব্যাগটির মধ্যে থাকা নগদ টাকা ও স্বর্নালংকারসহ ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। আহত অবস্থায় পড়ে থাকা হনুফাকে উদ্ধার করে তার স্বামী আলিম নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করায়।
এ বিষয়ে ভুক্তভুগি হনুফা জানান, কালাম আমাকে অমানবিক ভাবে নির্যাতন করে টাকা ও স্বর্নালংকারের ব্যাগ ছিনিয়ে নিয়েছে। আমি এর সুষ্ঠ বিচার চাই।
এ বিষয়ে অভিযুক্ত রিক্সাচালক কালামের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করলেও কোন কথা বলেনি।
স্বরূপকাঠী রিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ মোস্তফা কামাল বলেন, ঘটনা সম্পর্কে আমি শুনেছি। আমি শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে একটি ফয়সালা করার উদ্যোগ নেয়া হয়েছে।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২২:৫৩:২৩ ● ৮০২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ