ভান্ডারিয়ায় ক্রেন ছিঁড়ে এইচএসসি পরীক্ষার্থী নিহত

প্রথম পাতা » পিরোজপুর » ভান্ডারিয়ায় ক্রেন ছিঁড়ে এইচএসসি পরীক্ষার্থী নিহত
মঙ্গলবার ● ২৮ সেপ্টেম্বর ২০২১


ভান্ডারিয়ায় ক্রেন ছিঁড়ে এইচএসসি পরীক্ষার্থী নিহত

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের ভান্ডারিয়ায় ক্রেন ছিঁড়ে পড়ে ঈসা হাওলাদার (১৭)নামে এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। সোমবার (২৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার ধাওয়া রাজপাশা গ্রামের নুরুল কুরআন নুরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এ দুর্ঘটনা ঘটে।
ঈসা হাওলাদার ধাওয়া রাজপাশা গ্রামের সাত্তার হাওলাদারের ছেলে। সে আমান উল্লাহ মহাবিদ্যালয়ের ছাত্র ছিল।কলেজ বন্ধ থাকায় লেখাপড়ার পাশাপাশি দিনমজুরের কাজ করতেন বলে জানিয়েছেন তার ঈসার বড়ভাই মনির হাওলাদার।

ঈসার সহকর্মী বরকত উল্লাহ বলেন, মাদ্রাসা ও এতিমখানার ঢালাই শেষে তারা নিচে কাজ করছিলেন। এ সময় বিকট শব্দ শুনে ছুটে এসে দেখেন ঈসা মাটিতে পড়ে আছেন। দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রাজপাশা নুরুল কুরআন নুরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার মোহতামিম আমান উল্লাহ আমান জানান, গতকাল সকাল ৮টা থেকে কাজ শুরুর কথা ছিল। কিন্তু মেশিনে ত্রুটি থাকায় দেরিতে কাজ ‍শুরু হয়। তাই ডালাইয়ের কাজ শেষ করতে রাত হয়ে যায়।ডালাইয় শেষ হলে উপরে বসে মেশিন যখন খোলার সময় ক্রেন ছিরে পরে।এসময়  নিচে থাকা শ্রমিক ঈশার গায়ে ক্রেনটি পড়ে গুরুতর আহত হয়।তাকে উদ্বার করে হাসপাতালে নিয়ে যায়।

ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ ফয়সাল জানান, তাকে মৃত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। পরীক্ষা শেষে মৃত ঘোষণা করা হয়েছে।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বিশ্বাস জানান, লাশ ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

আরএইচএম/এমআর

 

বাংলাদেশ সময়: ২২:৩৪:৩৭ ● ২৬৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ