মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নেতাদের মাটির সাথে সম্পৃক্ত থাকতে হয়- মঞ্জু

প্রথম পাতা » পিরোজপুর » মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নেতাদের মাটির সাথে সম্পৃক্ত থাকতে হয়- মঞ্জু
সোমবার ● ২০ সেপ্টেম্বর ২০২১


মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নেতাদের মাটির সাথে সম্পৃক্ত থাকতে হয়- মঞ্জু

কাউখালী (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

জাতীয় পার্টি-জেপি’র চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি বলেছেন, এলাকার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য দায়িত্বপ্রাপ্ত বা আগ্রহী নেতাদের মাটি ও মানুষের সাথে সম্পৃক্ত হতে হয়। নেতা হতে হলে এলাকার মানুষকে ভালোবাসতে হয়, মানুষের প্রতি দায়িত্ববোধ নিয়ে তাদের ঐক্যবদ্ধ রেখে অর্পিত কাজ সম্পন্ন করাই প্রকৃত নেতার কাজ।
তিনি রবিবার পিরোজপুর জেলার কাউখালী উপজেলা সদরে পৃথক দু’টি আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আরও বলেন, দেশ স্বাধীন হয়েছে দেশের মানুুষের ভাগ্য পরিবর্তনে পরিকল্পিত উন্নয়ন কাজ করার জন্য। আমরা কাউখালী-ভা-ারিয়াসহ এ অঞ্চলে ৩৬ বছর ধরে মানুষকে সাথে নিয়ে কাজ করি। এখানে একটাই রাজনীতির কথা আমরা বলে এসেছি তাহলো সম্মিলিতভাবে মানুষের জন্য কাজ করতে হবে। আমরা যদি এক থাকি, আমাদের পিছনে যদি জনগণের সমর্থন থাকে তাহলে আমাদের ন্যায্য হিস্যা দিতে হবে। আমাদের বঞ্চিত করতে পারবে না। জনগণের ঐক্যই হচ্ছে আমাদের শক্তি। এলাকায় দীর্ঘ ৩৬ বছরের রাজনীতি ও নানা উন্নয়ন কর্মকান্ডের উল্লেখ করে তিনি বলেন, কাউখালীর উন্নয়নে সবাইকে কাজ করতে হবে এবং তা ঐক্যবদ্ধভাবে। রাষ্ট্রীয় ক্ষমতার সদ্ব্যবহার করে, সৎসাহসের সাথে, সদিচ্ছা নিয়ে অতীতেও কাজ করেছি, আগামীতেও কাজ করতে চাই।
আনোয়ার হোসেন মঞ্জু এমপি রবিবার বিকালে কাউখালী মহিলা কলেজের চার তলা ভীত বিশিষ্ট একতলা একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে কলেজ প্রাঙ্গণে এক আলোচনা সভায় তিনি বক্তৃতা করেন।
এ আলোচনা সভায়  সভাপতিত্ব কলেজের অধ্যক্ষ অলক কর্মকার।  এ সময় মঞ্চে ছিলেন কাউখালী উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মিয়া মনু, উপজেলা নির্বাহী অফিসার মোছা. খালেদা খাতুন রেখা, উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, আওয়ামী লীগের উপজেলা সাধারণ সম্পাদক মনিরুজ্জামান পল্টন, উপজেলা জেপি’র সাধারণ সম্পাদক শাহ আলম নসু, জেলা পরিষদের সদস্য প্রভাষক শাহাজাদী রেবেকা শাহীন চৈতী প্রমুখ।
এছাড়া তিনি কাউখালী উপজেলা পরিষদ মিলনায়তনে ইউপি চেয়ারম্যান ও সদস্যবৃন্দের সাথে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের উপর এক আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন।
ইউএনও মোছা. খালেদা খাতুন রেখা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময় মঞ্চে ছিলেন গণপূর্ত অধিদপ্তর পিরোজপুর বিভাগের নির্বাহী প্রকৌশলী তৌহিদুল ইসলাম, কাউখালী উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মিয়া মনু, উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস আক্তার হাদিয়া, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বনি আমীন ও উপজেলা কৃষি কর্মকর্তা আলী আজিম শরীফ,  শিয়ালকাঠির ইউপি চেয়ারম্যান সিকদার মো. দেলোয়ার হোসেন, চিড়াপাড়ার  মাহমুদ খান খোকন, সয়না-রঘুনাথপুরের এলিজা সাঈদ, সদরের মোস্তাফিজুর রহমান ও আমড়াজুড়ির জাহাঙ্গীর হোসেন প্রমূখ।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৭:২০ ● ২৩৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ