ফুলবাড়ীতে হেরোইনসহ দু’মাদক ব্যবসায়ি আটক

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে হেরোইনসহ দু’মাদক ব্যবসায়ি আটক
শনিবার ● ১৮ সেপ্টেম্বর ২০২১


ফুলবাড়ীতে হেরোইনসহ দু’মাদকব্যবসায়ি আটক

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

 

দিনাজপুরের ফুলবাড়ীতে র‌্যাব-১৩ ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১ এর একটি অভিযানিক দল র‌্যাবের চেকপোষ্টে গাড়ী তল্লাশী চালিয়ে ৩৩২ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায় জড়িত দুই জনকে আটক করা হয়। তাদের ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন নীলফামারী জেলার ডোমার উপজেলার বেতগাড়া চেয়ারম্যানপাড়া গ্রামের লিমন ইসলাম ও পশ্চিম বোড়াগাড়ী গ্রামের মোসাব্বির হোসেন।

র‌্যাব জানায়, শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে গোপন তথ্যের ভিত্তিতে ফুলবাড়ী উপজেলার পূর্ব নারায়ন এলাকায় একটি জরুরী চেকপোষ্ট স্থাপন করা হয়। এ সময় একটি পিকআপ ভ্যান সন্দেহ হলে তল্লাশী করে তাদের স্যান্ডেরের সোলের ভিতর থেকে ৩৩২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা। প্রাথমিক জিঙ্গাসাবাদে তারা বেশকিছুদিন ধরে মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা শিকার করেছে। এব্যাপারে র‌্যাব বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করে তাদের হস্তান্তর করা হবে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত অফিসার্স ইনচার্জ ওসি আশ্রাফ ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের র‌্যাব এখানো থানায় হস্তান্তর করেনি, তাদের প্রস্তুতি শেষে থানায় এলেই মামলা রজু করা হবে।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৯:৫৮ ● ৫৭৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ