২১ আগস্ট গ্রেনেড হামলা কলাপাড়ায় নিহতদের স্মরণে আলোচনা সভা-দোয়া মোনাজাত

প্রথম পাতা » পটুয়াখালী » ২১ আগস্ট গ্রেনেড হামলা কলাপাড়ায় নিহতদের স্মরণে আলোচনা সভা-দোয়া মোনাজাত
শনিবার ● ২১ আগস্ট ২০২১


 

বক্তব্য রাখছেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার।

কলাপাড়া সাগরকন্যা অফিস॥ 

২১ শে আগস্ট গ্রেনেড হামলায় আহত ও নিহতদের স্মরণে পটুয়াখালীর কলাপাড়ায় আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল পাঁচ টায় দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগ এ আনুষ্ঠানের আয়োজন করে। সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, সহ সভাপতি এ্যাড মজিবুর রহমান চুন্নু, যুগ্ন সাধারণ সম্পাদক মো.অধ্যক্ষ শহিদুল আলম ও প্রভাষক মো.মঞ্জুরুল আলম প্রমূখ। সভা শেষে ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় আহত ও নিহতদের স্মরণে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় কলাপাড়া পৌর সভার প্যানেল মেয়র মো.হুমায়ন কবির, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রভাষক ইউসুফ আলী, পৌর আওয়ামলী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ,কউন্সিলর মাহাবুবুর রহমানসহ যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বেলা ১১ টায় উপজেলার মহিপুর থানা যুব লীগের উদ্যোগে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত ও আহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মেনাজাত অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন মহিপুর থানা যুব লীগের আহবায়ক মো.মিজানুর রহমান বুলেটসহ আরো অনেকে।

 

বাংলাদেশ সময়: ১৯:২২:২৪ ● ৩৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ