ছাতকে অপহরণ ও ধর্ষণ মামলায় গ্রেফতার-১

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে অপহরণ ও ধর্ষণ মামলায় গ্রেফতার-১
বুধবার ● ১৮ আগস্ট ২০২১


ছাতকে অপহরণ ও ধর্ষণ মামলায় গ্রেফতার-১

ছাতক (সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

ছাতকে এক গৃহবধূকে অপহরণ ও ধর্ষণের ঘটনায় পাবেল আহমদ(২৬) নামের একযুবককে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার কালারুকা ইউপির মুক্তিরগাঁও-হরিশপুর গ্রামের কয়ছর খাঁর পুত্র। মঙ্গলবার (১৭ই আগস্ট) সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে তাকে।
জানা যায়, গত ১১ই আগস্ট বিকেলে ছাতক পৌরশহরের রহমতভাগ এলাকা থেকে এক গৃহবধূকে দু’জন মিলে অপহরণ করে সিলেটে নিয়ে যায় এবং সেখানে একটি ঘরে তাকে আটকে রেখে ধর্ষণ করে। এক পর্যায়ে ১৩ই আগস্ট ঐ গৃহবধূকে অসুস্থ অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের বারান্দায় রেখে তারা পালিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাসেবা নিতে আসা লোকজনের সহায়তায় কর্তৃপক্ষ ঐ গৃহবধূকে হাসপাতালের ওসিসিতে ভর্তি করেন।
এদিকে গৃহবধূকে অপহরণের পর পরিবারের লোকজন অনেক খুজা-খুজি করে তার খোঁজ পায়নি। তিনদিনপর গৃহবধূ হাসপাতালে ভর্তির বিষয়টি জানতে পারে তার পরিবার এবং ঐ রাতে গৃহবধূর স্বামী বাদি হয়ে ছাতক থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। এ মামলার প্রেক্ষিতে রাতেই থানা পুলিশের উপ-পরিদর্শক উজ্জল দেওয়ান অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে লম্পট পাবেলকে গ্রেফতার করতে সক্ষম হন।
এ ব্যাপারে উপ-পরিদর্শক উজ্জল দেওয়ান জানান, গৃহবধূকে অপহরণ ও ধর্ষণের ঘটনায়  গ্রেফতারকৃত আসামী পাবেল আহমদকে মঙ্গলবার সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আরেক  আসামীকে গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৩:২৬ ● ২২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ