থানায় মামলা আমতলীতে মেয়ের বান্ধবীকে ধর্ষণ চেষ্টা

প্রথম পাতা » বরগুনা » থানায় মামলা আমতলীতে মেয়ের বান্ধবীকে ধর্ষণ চেষ্টা
শনিবার ● ৭ আগস্ট ২০২১


প্রতীকী চিত্র

আমতলী সাগরকন্যা প্রতিনিধি॥
মেয়ের বান্ধবীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাবা মোটর সাইকেল মিস্ত্রি শাহাদাত হোসেন তোতা মিয়ার বিরুদ্ধে মামলা হয়েছে। শুক্রবার রাতে আমতলী থানায় এ মামলা হয়। পুলিশ অভিযুক্ত তোতা মিয়াকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছেন।
জানা গেছে, যশোর জেলার কোতয়ালী থানার নাজির সংঙ্কপুর এলাকার আনোয়ার খানের ছেলে তোতা মিয়া মোটর সাইকেল মিস্ত্রি হিসেবে আমতলী উপজেলার মহিষকাটা বাসষ্ট্যান্ডে কাজ করেন। কাজের সুবাদে তিনি পরিবার পরিজন নিয়ে মহিষকাটা বাসস্ট্যান্ডে একটি ভাড়া বাসায় থাকেন। তার মেয়ে চুনাখালী মাধ্যমিক বিদ্যালয়ে ১০ শ্রেণিতে অধ্যায়নরত। একই শ্রেণিতে পড়–য়া তার মেয়ের বান্ধবী তার বাসায় আসা যাওয়া করতো। মেয়ের বান্ধবীর প্রতি লেলুপ দৃষ্টি পড়ে বাবা তোতা মিয়ার। প্রায়ই মেয়ের বান্ধবীকে কু প্রস্তাব দিয়ে আসছে তোতা। কিন্তু মেয়ের বান্ধবী তার কু-প্রস্তাবে রাজি হয়নি। বিষয়টি বান্ধবী ও তার পরিবারের কাছে জানায় মেয়েটি।  এতে ক্ষিপ্ত হয় তোতা মিয়া। গত এক মাস ধরে ওই মেয়ে তার বাসায় আসা বন্ধ করে দেয়। শুক্রবার ওই মেয়েটি তার এক আত্মীয়ের বাড়ী থেকে মহিষকাটা আসতেছিল। পথিমধ্যে ওই দিন সন্ধ্যায় রায়বালা সড়কের নির্জন স্থানে মেয়েটিকে ধরে রাস্তার পাশে নিয়ে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা চালায় তোতা। মেয়ের ডাক চিৎকারে লোকজন ছুটে এলে তোতা পালিয়ে যায়। এ ঘটনায় শুক্রবার রাতে মেয়ের নানা বাদী হয়ে আমতলী থানায় ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত তোতাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছেন বলে জানান ওসি শাহ আলম হাওলাদার।
ধর্ষণ চেষ্টার শিকার মেয়েটির নানা বলেন, তোতার মেয়ে মীম ও আমার নানতি ১০ শ্রেণিতে চুনাখালী মাধ্যমিক বিদ্যালয়ে লেখাপড়া করেন। লেখাপড়ার সুবাদে আমার নাতনি বান্ধবীর সাথে তার বাসায় যেত। ওই সুযোগে আমার নাতনিকে তোতা মিয়া কু-প্রস্তাব দেয়। কিন্তু আমার নাতনি তার প্রস্তাবে রাজি হয়নি। এতে ক্ষিপ্ত হয়ে আমার নাতনিকে তোতা ধর্ষণ চেষ্টা চালিয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্ত তোতা মিয়াকে গ্রেফতার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯:৫৩:২১ ● ৯৪৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ