স্বরূপকাঠীতে অক্সিজেন ব্যাংকের উদ্বোধন

প্রথম পাতা » পিরোজপুর » স্বরূপকাঠীতে অক্সিজেন ব্যাংকের উদ্বোধন
রবিবার ● ১১ জুলাই ২০২১


স্বরূপকাঠীতে অক্সিজেন ব্যাংকের উদ্বোধন

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

অক্সিজেন এর জন্য কল করলে মুহুর্তেই করোনা রোগীর ঠিকানায় পৌছে যাবে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার।  বর্তমান করোনাভাইরাস মহামারীর এই দু:সময়ে মানবসেবার এ মহৎ কাজটির উদ্যোগ গ্রহন করেছে নেছারাবাদের স্বরূপকাঠি  গ্রন্থাগার।
রবিবার (১১ জুলাই) বিকেলে গ্রন্থাগার মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে এ কার্যক্রমের উদ্ভোধন করেন নেছারাবাদ উপজেলা নির্বাহী অফিসার মো. মোশারেফ হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বরূপকাঠী পৌরসভার মেয়র মো. গোলাম কবির ও উপজেলা স্বাস্থ্য ও  প. প.  কর্মকর্তা ডা. ফিরোজ কিবরিয়া।
এসময় আরও উপস্থিত ছিলেন, স্বরূপকাঠী গ্রন্থগারের সভাপতি মো. গোলাম হাফিজ, সহ সভাপতি মো. মনিরুল ইসলাম রনি, সাধারণ সম্পাদক উজ্জল দেউরী ও সাংগঠনিক সম্পাদক অলোক মিস্ত্রী মিলন সহ গ্রন্থাগারের অন্যান্য সদস্যবৃন্দ। এটি বাস্তবায়নে ও সার্বিক সহযোগিতায় কাজ করছে স্বরূপকাঠী গ্রন্থাগারের সকল সদস্যবৃন্দ।

এ বিষয়ে গ্রন্থগারের সভাপতি মো. গোলাম হাফিজ বলেন, আমরা করোনার প্রথমলগ্ন থেকেই এলাকার মানুষের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকব ইনশাআল্লাহ। আমরা প্রাথমিকভাবে ৬টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে এ কার্যক্রম শুরু করেছি পরর্বতীতে রোগীর চাহিদা অনুযায়ী এর সংখ্যা আরও বাড়ানো হবে।  জানা গেছে, অক্সিজেন সিলিন্ডার স্বরূপকাঠী পৌরসভার ভবন থেকে রোগির স্বজনদের প্রদান করা হবে। এছাড়াও অক্সিজেন সিলিন্ডার হট লাইনঃ ০১৭১২-৯৭৯৫৯১, ০১৭৮৯-৩৭৬৮৯১, ০১৯১৬-০৭৯৬২৩, ০১৭১৮-২৩৩১৭৯, ০১৭১৬-৫৮৬৪৫৪, ০১৬৭৪-২৬২১১৮, ০১৬২০-২২২০৫৯,
নম্বরে ফোন দিলেই সেই ঠিকানায় অক্সিজেন সিলিন্ডার পৌছে দেয়া হবে।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫২:২১ ● ৩০৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ