আমতলীতে ২৫ব্যাটারী চালিত অটোবাইক আটক

প্রথম পাতা » পিরোজপুর » আমতলীতে ২৫ব্যাটারী চালিত অটোবাইক আটক
মঙ্গলবার ● ৬ জুলাই ২০২১


আমতলীতে ২৫ ব্যাটারী চালিত অটোবাইক আটক

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রামণ বিস্তার ঠেকাতে আমতলী থানা পুলিশ মহাসড়ক ও আঞ্চলিক সড়কে অভিযান চালিয়ে ২৫টি ব্যাটারীচালিত অটোগাড়ী আটক করেছে। ওসি শাহ আলম হাওলাদারের নেতৃত্বে লকডাউনের ষষ্ঠদিন মঙ্গলবার (৭ জুলাই) এ গাড়ী আটক করা হয়। একই সাথে সড়কের বিভিন্ন স্ট্যান্ডে মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন তিনি।
জানাগেছে, প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রামণ বিস্তার রোধে সরকার বৃহস্পতিবার লকডাউন ঘোষনা করেছেন। এ লকডাউন চলাকালিন সময়ে মহাসড়ক ও আঞ্চলিক সড়কে সকল ধরনের পরিবহন চলাচল নিষিদ্ধ করা হয়। কিন্তু সরকারের নিষেধাজ্ঞা উপেক্ষা করে লকডাউনের পঞ্চমদিন সোমবার থেকে আমতলী-কলাপাড়া, আমতলী-পটুয়াখালী মহাসড়কসহ বিভিন্ন আঞ্চলিক সড়কে যাত্রী বোঝাই করে ব্যাটারী চালিত অটোগাড়ী চলাচল করছে। এলে বিঘিœত হচ্ছে স্বাস্থ্যবিধি। আমতলী উপজেলার বিভিন্ন সড়কে অন্তত ৫ শতাধিক অটো গাড়ী চলাচল করছে। এতে প্রাণঘাতী করোনা ভাইরাস শহরাঞ্চল থেকে গ্রামাঞ্চলে ছড়ানোর আশংঙ্কা রয়েছে। দ্রুত প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রামণ ঠেকাতে গ্রামাঞ্চলকে রক্ষায় অটোগাড়ী চলাচল বন্ধের দাবী জানিয়েছেন সচেতন নাগরিকরা। মঙ্গলবার দুপুরে আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদারের নেতৃত্বে পুলিশ মহাসড়ক ও আঞ্চলিক সড়কে অভিযান চালিয়ে ২৫টি ব্যাটারীচালিত অটোগাড়ী আটক করেছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, মহাসড়ক ও আঞ্চলিক সড়কে অভিযান চালিয়ে ২৫টি ব্যাটারীচালিত অটোগাড়ী আটক করা হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৫:৩৮ ● ৬৮২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ