আমতলীতে নির্বাচন পরবর্তী সংহিসতায় আহত-৮

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে নির্বাচন পরবর্তী সংহিসতায় আহত-৮
বৃহস্পতিবার ● ২৪ জুন ২০২১


আমতলীতে নির্বাচন পরবর্তী সংহিসতায় আহত-৮

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

নির্বাচন পরবর্তী সহিংসতায় আমতলী উপজেলার উত্তর তক্তাবুনিয়া গ্রামের চার নারীসহ ৮ জন আহত হয়েছে। গুরুতর আহত চার নারীকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে বুধবার রাতে।
জানাগেছে, গত সোমবার আমতলী উপজেলার ছয়টি ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হয়। ওই নির্বাচনে হলদিয়া ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী মোঃ শহীদুল ইসলাম মৃধাকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থী মোঃ আসাদুজ্জামান মিন্টু মল্লিক বিজয়ী হয়। নির্বাচনের পর থেকেই ওই ইউনিয়নে সংহিসতা শুরু হয়। গত বুধবার সন্ধ্যায় উত্তর তক্তাবুনিয়া গ্রামে নৌকার সমর্থক মোঃ জুয়েল রাঢ়ী স্বতন্ত্র প্রার্থীর সমর্থক আহাদ চৌকিদারকে দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া করে একটি ঘরে আটকে রাখে এমন দাবী আহাদ চৌকিদারের।  আহাদ চৌকিদারকে উদ্ধার করতে তার স্বজনরা এগিয়ে এলে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের চার নারীসহ ৮ জন আহত হয়। গুরুতর আহত শেফালী (৫০), তাসলিমা (২১), খাদিজা (৩০) ও আখিনুরকে (২৫) আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
আহাদ চৌকিদার বলেন, নৌকা প্রতিকে ভোট না দেয়ায় ক্ষিপ্ত হয়ে নৌকার কর্মী সন্ত্রাসী জুয়েল রাঢ়ী প্রকাশ্যে ধারালো অস্ত্রের নিয়ে আমাকে ধাওয়া করে একটি ঘরে আটকে রাখে। এ সময় আমার স্বজনরা আমাকে উদ্ধার করতে এলে জুয়েল ও তার লোকজন তাদের মারধর করেছে। এতে তিন নারীসহ  ৬ জন আহত হয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।
জুয়েল রাঢ়ী অভিযোগ অস্বীকার করে বলেন, আমাকে আহাদ চৌকিদারের লোকজন একটি ঘরে আটকে রেখেছে। ওই স্থান থেকে পুলিশ গিয়ে আমাকে উদ্ধার করে। তিনি আরো বলেন, আহাদ চৌকিদার ও তার লোকজনের  মারধরে আমার পক্ষের এক নারীসহ ২ জন আহত হয়েছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোঃ মোশের্^দ আলম বলেন, চার নারীকে যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, এ বিষয়ে অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:১১:৪৫ ● ২৯৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ