বাবুগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু!

প্রথম পাতা » বরিশাল » বাবুগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু!
বুধবার ● ১৬ জুন ২০২১


বাবুগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু!

বাবুগঞ্জ(বরিশাল)সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের বাবুগঞ্জে মুন্নি আক্তার (৩০) নামে এক গৃহবধুকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার চরআগলি গ্রামের মনির হাওলাদারের বাড়িতে।
নিহত গৃহবধু মুন্নি আক্তারের চাচা শাহআলম জানায়,মঙ্গলবার সন্ধ্যা ৭ টার দিকে নিহতের স্বামী মনির হোসেন মোবাইল ফোনে তাকে জানান, মুন্নি আক্তার বিষপান করায় তাকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংবাদ পেয়ে তিনিসহ তাদের পরিবার হাসপাতালে ছুঁটে যান। রাত সাড়ে ৯ টার দিকে মুন্নি আক্তার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুন্নি আক্তার মৃত্যু বরণ করেন। মুন্নি আক্তারের মৃত্যুর খবরে স্বামী মনির হোসেন হাসপাতাল থেকে পালিয়ে যায়।
নিহতের চাচা শাহআলম অভিযোগ করে বলেন, আমার ভাতিজিকে তার শ্বাশুড়ী ও ননদ শারীরিক নির্যাতনের পর তার মুখে বিষ ঢেলে হত্যা করেছেন। স্থানীয় সূত্রজানা গেছে, বিয়ের পর থেকে প্রায়ই শাশুড়ি ও ননদের সাথে পারিবারিক কলহ লেগেই থাকতো। গত মঙ্গলবার সকাল ১০ টার দিকে তুচ্ছ ঘটনা নিয়ে শ্বাশুড়ী ও ননদ মিলে গৃহবধুকে মারধর করলে গৃহবধু অভিমানে বিষপান করেন। স্থানীয়রা মুন্নি আক্তারকে উদ্ধার করে গৌরনদী উপজেলার আশুকাঠী হাসপাতালে ভর্তি করেন।মুুন্নি আক্তারের অবস্থা আশংকাজনক হওয়া কতর্ব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুন্নি আক্তারের মৃত্যু হয়। এ বিষয়ে বাবুগঞ্জ থানার ওসি মাহাবুবুর রহমান জানান,বরিশাল কোতোয়লী মডেল থানা পুলিশ গৃহবধুর লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্থান্তর করছে। তিনি বলেন ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। নিহত মুন্নি আক্তার উজিরপুর উপজেলার সাকরাল গ্রামের মোঃ করিম হাওলাদারের মেয়ে।


এএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫০:২০ ● ১১০৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ