অনিয়ম-দূর্ণীতি ও অনৈতিক কার্যকলাপের প্রতিবাদে- দুমকিতে এলএইচসিবি’র কর্মকর্তা-কর্মচারিদের বিক্ষোভ-মানববন্ধণ

প্রথম পাতা » পটুয়াখালী » অনিয়ম-দূর্ণীতি ও অনৈতিক কার্যকলাপের প্রতিবাদে- দুমকিতে এলএইচসিবি’র কর্মকর্তা-কর্মচারিদের বিক্ষোভ-মানববন্ধণ
মঙ্গলবার ● ১৫ জুন ২০২১


দুমকিতে এলএইচসিবি’র কর্মকর্তা-কর্মচারিদের বিক্ষোভ-মানববন্ধণ

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে বিদেশী দাতা সংস্থা পরিচালিত বে-সরকারি মা ও শিশু স্বাস্থ্য কেন্দ্র ‘লুথ্যারাণ হেলথ কেয়ার বাংলাদেশ’ (এলএইচসিবি)’র নির্বাহি পরিচালক পিউস ছেড়াও’র সীমাহীন অনিয়ম-দূর্ণীতি, স্বেচ্ছাচারিতা, অর্থ আত্মসাৎ ও অনৈতিক কার্যকলাপের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসূচি পালন করেছেন প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারিরা।
মঙ্গলবার (১৫ জুন) সকালে উপজেলা শহরের লুথ্যারান হাসপাতালের (এলএইচসিবি) সামনের সড়কে অর্ধশতাধিক কর্মকর্তা কর্মচারি ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসূচি পালন করেন। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেণ, মোশারফ হোসেন, শাহনাজ বেগম, যুথিকা মন্ডল, আ: জলিল প্রমূখ। বক্তারা অবিলম্বে দূর্ণীতিবাজ, অর্থআত্মসাৎকারি এবং নারী কর্মচারিদের সাথে অসামাজিক কর্মকান্ডে অভিযুক্ত নির্বাহি পরিচাল পিউস ছেড়াও’র অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
নির্বাহি পরিচালক পিউস ছেড়াও অভিযোগ প্রসঙ্গে বলেন, গত ৩১ মে’ ২০২১ তারিখে আমার বয়স ৬০বছর পূর্ণ হওয়ায় আমি অবসর গ্রহণ করেছি। অবসরে যাওয়ার পর এসব অভিযোগ উদ্দেশ্যপ্রোণোদিত। তিনি আরও বলেন, প্রতিষ্ঠানটিতে স্থানীয় প্রভাবে বেশ কয়েকজন অদক্ষ নার্সসহ চতুর্থ শ্রেণীর কর্মচারিকে চাকুরি দিতে হয়েছিল। তারাই এখন চাকুরি শৃঙ্খলা ভেঙ্গে আন্দোলনের নামে প্রতিষ্ঠানটির ধংস্ব করতে শুরু করেছে।


এমআর

বাংলাদেশ সময়: ১৯:১১:৩৯ ● ২৯২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ