গলাচিপায় নিবার্চনী প্রার্থীদের নিয়ে আইন শৃঙ্খলা সভা

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় নিবার্চনী প্রার্থীদের নিয়ে আইন শৃঙ্খলা সভা
সোমবার ● ১৪ জুন ২০২১


গলাচিপায় নিবার্চনী প্রার্থীদের নিয়ে আইন শৃঙ্খলা সভা

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় আসন্ন ৪টি ইউপি নিবার্চন অবাধ, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ ভোট গ্রহণ এবং নিবার্চনী আচরণ বিধি পালনের লক্ষ্যে সোমবার (১৪ জুন) উপজেলা অডিটরিয়াম হলরুমে চেয়ারম্যান প্রার্থী, ইউপি সদস্য এবং সংরক্ষিত মহিলা ইউপি সদস্যদের নিয়ে এক বিশেষ জরুরী আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা নিবার্হী অফিসার ও আশিষ কুমার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম.আর শওকত আনোয়ার, আ’লীগ সভাপতি সন্তোষ কুমার দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, নিবার্চনের রিটার্নিং অফিসার ও পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. মাহবুব হাসান শিবলী। সভায় প্রার্থীরা ২১ জুন ইউপি নিবার্চন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে দলীয় প্রভাব মুক্ত থেকে নিবার্চন সুষ্ঠু হওয়ার লক্ষে বিভিন্ন প্রস্তাব দেওয়া হয়।
সভায় সভাপতি উপজেলা নিবার্হী অফিসার আশিষ কুমার বলেন, আসন্ন ইউপি নিবার্চনে কোন প্রার্থীরা কোন দলের বা ধর্ম, বর্ণের তা বিবেচ্য নহে, নিবার্চন কমিশনের যে বিধিমালা এবং নিবার্চনের দিন আইন-শৃঙ্খলা কঠোরভাবে দেখা হবে বলে তিনি জানান। গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম.আর শওকত আনোয়ার জানান, কোন সন্ত্রাসী বা প্রভাবশালী কেউ নিবার্চনী আচরণ বিধি লঙ্ঘন বা সন্ত্রাসবাদ, ক্ষমতা প্রয়োগ করে সেক্ষেত্রে তা কঠোরহস্তে দমন করা হবে।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৯:১৪ ● ৩২৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ