কলাপাড়ায় সিঁধ কেটে চুরি, গৃহকর্তাকে কুপিয়ে জখম

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় সিঁধ কেটে চুরি, গৃহকর্তাকে কুপিয়ে জখম
শনিবার ● ১২ জুন ২০২১


কলাপাড়ায় সিঁধ কেটে চুরি, গৃহকর্তাকে কুপিয়ে জখম

কুয়াকাটা সাগরকন্যা অফিস॥

 

কলাপাড়ায় সিঁধ কেটে বসত ঘরে দুর্ধুর্ষ চুরি হয়েছে। শুক্রবার (১১ জুন) মধ্যরাতে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের ফতেপুর  গ্রামের সুলতান খাঁ’র বাড়িতে এ চুরির ঘটনা ঘটে। সরেজমিনে গিয়ে  দেখা  যায়, ঘরের  পিছনে মাটি কেটে সিঁধ বানানো হয়েছে।  সেই সরু গর্ত দিয়েই ঘরে ঢুকে এমন ঘটনা ঘটানো হয়েছে।

পরিবারের সাথে কথা জানা গেছে, শুক্রবার  গৃহকর্তা জেল থেকে জামিনে বের হয়। রাতে  বাড়িতে আগত লোকজনের সাথে কথা বলে রাতের বেলা ঘুমিয়ে পড়ে। গভির রাতে ঘরের সিধ কেটে একদল দুর্র্ধষ চোর স্বর্নালংকার, গরু বিক্রির নগত ৯২ হাজার টাকাসহ অন্যান্য মালামাল নিয়ে যায়। গৃহকর্তা সুলতান খানকে কুপিয়ে মারাত্মক জখম করে।  পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন।
পরের দিন সকালে কলাপাড়া থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় পরিবারের লোকজন কাউকে শনাক্ত করতে পারেনি বিদায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে পারছে না। তবে থানা পুলিশের পক্ষ থেকে আশ্বস্ত করা হয়েছে তারা লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।

স্থানীয় ইউপি সদস্য আঃ রব জানান, রাত ৩ টার দিকে আমাকে মোবাইলে জানানোর পর সকালে  ঘটনাস্থলে গিয়েছি এবং ঘটনার সত্যতা পাওয়া গিয়েছে। নীলগঞ্জ ইউনিয়ন পরিষদের  (ভারপ্রাপ্ত)  চেয়ারম্যান  প্রফুল্ল কুমার হাওলাদার    বলেন, ঘটনা শুনেছি।  চৌকিচার পাঠানো হয়েছে ঘটনাস্থলে।

কলাপাড়া থানার তদন্ত কর্মকর্তা আসাদুর রহমান বলেন, আমরা সরেজমিনে তদন্ত করেছি।  অভিযোগের  ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে। এ ঘটনায় ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে।


এনইউবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৬:১৪ ● ৭৮০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ