বাবুগঞ্জে চোরের উপদ্রব, আতঙ্কে সাধারণ মানুষ

প্রথম পাতা » বরিশাল » বাবুগঞ্জে চোরের উপদ্রব, আতঙ্কে সাধারণ মানুষ
রবিবার ● ৬ জুন ২০২১


বাবুগঞ্জে চোরের উপদ্রব, আতঙ্কে সাধারণ মানুষ

বাবুগঞ্জ(বরিশাল)সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের বাবুগঞ্জে বিগত এক সপ্তাহে পর পর কয়েকটি চুরির ঘটনায় আতংকিত হয়ে পরেছে এলাকাবাসী। শুক্রবার রাতে বেশ কয়েকটি চুরির সংবাদ পাওয়া গেছে। ওই রাতে উপজেলার মাধবপাশা ইউনিয়নের হিজলা গ্রামের মোঃ ইসমাইল এর গোয়াল ঘর থেকে ৩টি গরু চুরি হয়। এ ঘটনায় এয়ারপোর্ট থানায় একটি সাধারন ডায়েরি করা হয়ছে বলে জানিয়েছেন ভুক্তভোগী। একই রাত্রে চাঁদপাশা ইউনিয়নের আইচার হাওলা গ্রামের ফারুখ হালাদারের দোকানে চুরি সংঘটিত হয়। এছারা এয়ারপোর্ট থানাধীন উপজেলা পরিষদের সামনের শনিবার দিবাগত রাতে নাসির উদ্দিনের স্টেশনারি কাম কসমেটিকসের দোকানে চুরির সংবাদ পাওয়া গেছে। গত সপ্তাহে একই স্টেশনের চায়ের দোকান লুট করে চোর চক্র।
এদিকে বাবুগঞ্জ থানাধীন উত্তর দেহেরগতি এলাকার একটি বাড়িতে গ্রিল কেটে স্বর্নালংকার ও নগদ টাকা নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রবিবার (৬জুন) বাবুগঞ্জ থানায় অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৩। মামলার বিষয়টি নিশ্চিত করে বাবুগঞ্জ থানার ওসি (তদন্ত) মানবেন্দ্র বালো বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রকৃত অপরাধীকে সনাক্ত ও গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।
উল্লেখ্য শুক্রবার রাতে উপজেলার দেহেরগতি ইউনিয়নের উত্তর দেহেরগতি এলাকার বাসিন্দা হাফেজ মোঃ ইদ্রিস হাজীর স্ত্রী হিরন বেগম রাতের খাবার খেয়ে শুয়ে পড়েন। রাত ২টার দিকে ঘরের পেছনে থাকা বারান্দার গ্রিল কেটে বাসায় ঢুকে একটি চক্র । এরপর তার হাত বেঁধে ও মুখে টেপ লাগিয়ে ঘরে থাকা স্বর্ণালংকার এবং নগদ টাকা নিয়ে যায় দুষ্কৃতকারীরা।


এএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৫:৫৪ ● ৫৫৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ