চরফ্যাশনে প্রতারক দিপুকে রিমান্ড শেষে কোর্টে সোপর্দ্দ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে প্রতারক দিপুকে রিমান্ড শেষে কোর্টে সোপর্দ্দ
রবিবার ● ৬ জুন ২০২১


চরফ্যাশনে প্রতারক দিপুকে রিমান্ড শেষে কোর্টে সোপর্দ্দ

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশনের আলোচিত সেই প্রতারক মো.আশরাফুল ইসলাম দিপুকে ৩দিনের রিমান্ড রবিবার শেষ হয়েছে। দক্ষিণ আইচা থানা পুলিশের এই রিমান্ড থেকে চাঞ্চল্যকর তথ্য বের হয়েছে বলে পুলিশ জানিয়েছেন।
জানাযায়, দক্ষিণ আইচার নোমান নামে এক যুবকে ধর্ম মন্ত্রণালয়ে চাকরি দেওয়ার কথা বলে  ২ লক্ষ টাকা হাতিয়ে নেন দিপু। পরে চাকরি না দিয়ে বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন কারণে দিপু। এ ব্যাপরে নোমান দক্ষিণ আইচা থানায় প্রতারণা মামলা দায়ের করেন। ওই মামলায় দক্ষিণ আইচা থানা পুলিশ বৃহম্পতিবারে ৭ দিনের রিমান্ড আবেদন করলে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করে বিচারক।
দক্ষিণ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ জানান, তাকে জিজ্ঞেসাবাদ করার জন্য আদালতে ৭ দিনের আবেদন করলে বিজ্ঞ বিচারক ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। দিপু নিজেকে কখনও জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) পরিচালক, কখনো সরকারের শীর্ষ কর্মকর্তা, কখনো ব্যবসায়ী আবার কখনো বনে যান ক্ষমতাসীন দলের ছাত্রনেতা। সুবিধামতো ভিন্ন ভিন্ন পরিচয় দিয়ে আসা এই যুবক চাকরি দেওয়ার নামে বিভিন্ন জনের কাছ থেকে হাতিয়ে নিয়েছেন লাখ লাখ টাকা। তার বিরুদ্ধে সারা দেশে একাধিক প্রতারণা মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
কি কি তথ্য তার কাছে পাওয়া গেছে এমন প্রশ্নের উত্তরে ওসি হারুন অর রশিদ বলেন, অনেক প্রতারণার বিষয় তিনি স্বীকার করেছেন। তবে তদন্তের স্বার্থে তা প্রকাশ করা যাচ্ছেনা। রবিবার দুপুরে তাকে চরফ্যাশন আদালতে সোপর্দ্দ করার পর আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেছেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৫:০৬ ● ৭১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ