নাজিরপুরে মন্ত্রী বিরোধী অপপ্রচারের প্রতিবাদে সমাবেশ

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে মন্ত্রী বিরোধী অপপ্রচারের প্রতিবাদে সমাবেশ
শনিবার ● ২৯ মে ২০২১


নাজিরপুরে মন্ত্রী বিরোধী অপপ্রচারের প্রতিবাদে সমাবেশ

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুর-১ আসনের এমপি মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী ও তার পরিবারবর্গের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে পিরোজপুরের নাজিরপুরে  মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৯ মে) বিকালে উপজেলার শ্রীররামকাঠী ইউনিয়ন আ’লীগ, অংগসংগঠন ও বন্দরের ব্যবসায়ীদের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ  সভা অনুষ্ঠিত হয়। ওই বন্দরের হাজী সাব চত্বরে শ্রীরামকাঠী ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক সুনিল কুমার হালদারের সভাপতিত্বে ও যুবলীগ নেতা এসএম রোকনুজ্জামানের  পরিচালনায় অনুষ্ঠিত ওই প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সভাপতি এম খোকন কাজী, যুবলীগ নেতা মো. ছিদ্দিকুর রহমান তুহিন, ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন, সাংগঠনিক  সম্পাদক মো. হান্নান মৃধা, উপজেলা ছাত্রলীগ যুগ্ম আহ্বায়ক  মো. নাইমুল ইসলাম হাওলাদর সহ আ’লীগের বিভিন্ন অংগ সংগঠনের নেতারা।
এ সময় সাম্প্রতি মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম ও তার পরিবারকে নিয়ে স্থানীয় রাজনৈতিক প্রতিপক্ষ কর্তৃক অপপ্রচারের প্রতিবাদ ও নিন্দা করা হয়।  আর এমন অপপ্রচারের সাথে জড়িত সকলকে গ্রেফতারের দাবী করেন। এ সময় এমন অপপ্রচারের জন্য বক্তারা আ’লীগের প্রতিপক্ষকে দায়ী করেন।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৪:০৪ ● ৭৯৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ