দুমকিতে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা নিহত

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা নিহত
বুধবার ● ১৯ মে ২০২১


দুমকিতে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা নিহত

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর লেবুখালী ফেরীঘাটে ট্রাক চাপায় সেলিনা বেগম (৪১) নামের একজন স্কুলশিক্ষকার মৃত্যু ঘটেছে। পুলিশ স্থানীয়দের সহায়তায় ঘাতক ট্রাকটি আটক করতে পারলেও হেলপার-চালক পালাতক রয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলার সন্ধ্যায় লেবুখালী ফেরীঘাট সংলগ্ন চৌমাথা মোড়ে।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায় ঘটনায় সময় লেবুখালী ফেরী পার হয়ে ওঠার সময় (ঢাকা মেট্রো-ট-১১-৭১২৭) মালবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্কুল শিক্ষিকা (সেলিনা বেগম ) রাস্তায় পড়ে গেলে ঘাতক ট্রাকে চাপা দেয়। এতে ওই স্কুল শিক্ষিকা গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় তাকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তার মৃত্যু ঘোষনা করেন। নিহত সেলিনা বেগম পটুয়াখালী সদর থানার আউলিয়াপুর সাবিনা আক্তার মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তার বাবার বাড়ি দুমকি উপজেলার আলগি গ্রামে বলে জানাযায়।
দুমকি থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, নিহতের লাশ শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাক আটক করা হয়েছে। এ ব্যপারে দুমকি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এমআর

বাংলাদেশ সময়: ১৩:২৪:১৫ ● ৩২৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ