গোপালগঞ্জে আনসার ভিডিপি সদস্যকে কুপিয়ে জখম

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে আনসার ভিডিপি সদস্যকে কুপিয়ে জখম
রবিবার ● ২৫ এপ্রিল ২০২১


গোপালগঞ্জে আনসার ভিডিপি সদস্যকে কুপিয়ে জখম

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে তারেক আহমেদ শেখ (৭০) নামে এক আনসার ভিডিপি সদস্যকে কুপিয়ে হত্যার হুমকি দেয়ার অভিযোগ ওঠেছে স্থানীয় সাবেক এক বিএনপি নেতার বিরুদ্ধে।
শনিবার দুপুরে সদর উপজেলার মানিকদাহ গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যপারে ওই আনসার ভিডিপি সদস্যের স্ত্রী নার্গিস বেগম গোপালগঞ্জ সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগকারি তারেক আহমেদের স্ত্রী নার্গিস বেগম বলেন, আমার স্বামী তারেক আহমেদ কয়েকদিন আগে একটি সিরিজ গাছ কেটে বাড়ীর পাশে পুকুরে ভিজিয়ে রাখেন।ঘর নির্মানের জন্য কাঠের প্রয়োজন হলে তিনি ওইদিন  সিরিজ গাছটি পুকুর থেকে তুলতে গেলে তার আপন ছোট দুই ভাই রাবু শেখ ও ফারুক শেখ এতে বাধা দেন।
এনিয়ে ভাইদের মধ্যে কথা কাটাকাটি ও উত্তেজনার সৃষ্টি হয়।একপর্যায় বড় ভাইকে সায়েস্তা করতে ছোট দুই ভাই তাদের দলের নেতা ও সাবেক জেলা বিএনপির সদস্য বদর বিশ্বাস ও তার লোকজনকে ঘটনাস্থলে ডেকে আনেন।এতে পরিস্থিতির আরও অবনতি ঘটে। সেখানে চরম উত্তেজনকর পরিস্থিতির সৃষ্টি হয়। এক পর্যায় বদর বিশ্বাস ১০ দিনের মধ্যে তাকে খুন করে ফেলার হুমকি দেন।
গোপালগঞ্জ জেলা বিএনপির সাবেক নেতা বদর বিশ্বাস বলেন, তারেকের ছোট ভাইয়েরা আমাকে তাদের বাড়ীতে ডেকে নিয়ে যায়। আমি ঘটনাস্থলে পৌছালে তারেক শেখ আমার বাবা-মাকে তুলে গালাগাল করেন। এতে আমি তাকে মারতে উদ্ধত হয়। কিন্তু আমি তাকে খুন করতে চাইনি। সে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে।
প্রসঙ্গত, এরআগে মানিকদাহ গ্রামের চাঞ্চল্যকর শাহ আলম হত্যা মামলায় বদর বিশ্বাস আসামী হলে তাবেক আহমেদ শেখ ওই মামলায় ভিকটিমের পক্ষে সাক্ষ্য দেন।এছাড়া সমপ্রতী বদর বিশ্বাস সরকারী জমি ( নদীর চর) থেকে বালু উত্তোলন করে বিক্রি করার সময় মোবাইল কোর্ট তাকে ১০ লাখ টাকা জরিমানা করে। এ ঘটনায়ও তিনি বদর বিশ্বাসের বিপক্ষে সাক্ষ্য প্রদান করেন।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৪:১৯ ● ৪৪০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ