লকডাউনে আমতলীতে ক্রেতাদের উপচে পড়া ভীর

প্রথম পাতা » বরগুনা » লকডাউনে আমতলীতে ক্রেতাদের উপচে পড়া ভীর
মঙ্গলবার ● ১৩ এপ্রিল ২০২১


লকডাউনে আমতলীতে ক্রেতাদের উপচে পড়া ভীর

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥


লকডাউনের ঘোষনায় নিত্যপণ্য কিনতে আমতলী বাজারে ক্রেতাদের উপচে পড়া ভীর করেছে। মানুষ প্রয়োজন মত নিত্যপণ্য কিনে নিচ্ছেন। বাজার স্থিতিশীল থাকলেও লকডাউনের আতঙ্কে মানুষ নিত্যপণ্য কিনছেন।
জানাগেছে, প্রাণঘাতী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ রক্ষায় বুধবার সরকার দেশব্যাপী ৭ দিনের লকডাউন ঘোষনা করেছেন। লকডাউন ঘোষনায় নিত্যপণ্য কিনতে মানুষ দোকানে উপচে পড়া ভীর করেছেন। সামাজিক বিধি না মেনেই তারা হুমরি খেয়ে পণ্য কিনছেন।
মঙ্গলবার সন্ধ্যায় আমতলী বাঁধঘাট  চৌরাস্তা, একে স্কুল, আল হেলাল মোড়, মিঠাবাজার, এবিএম চত্ত্বর ঘুরে দেখাগেছে, স্বাস্থ্যবিধি না মেনেই ক্রেতারা দোকানে ভীর করে পণ্য কিনে নিচ্ছেন। এদিকে লকডাউন ও রমজান উপলক্ষে বাজার স্থিতিশীল থাকলেও আতঙ্কে মানুষ নিত্যপণ্য কিনে নিচ্ছেন।
আমতলী বকুলনেছা মহিল কলেজের সহকারী অধ্যাপক মোঃ বাঝির উদ্দিন বলেন, বাজার স্থিতিশীল রয়েছে। তবে মানুষ আতঙ্কে পণ্য কিনে নিচ্ছেন।
কাউনিয়া গ্রামের ক্রেতা মোঃ কবির মৃধা বলেন,  লকডাউনে ঘর থেকে বের হতে পারবো না বিধায় প্রয়োজনীয় নিত্য পণ্য কিনে নিচ্ছি।
বাঁধঘাট চৌরাস্তার মুদি মনোহরদি ব্যবসায়ী জাকির হোসেন বলেন, বাজারে পন্যের সঙ্কট নেই। কিন্তু লকডাউনের ঘোষনায় মানুষ বেশী বেশী পণ্য কিনে নিচ্ছে।
আমতলীর ইউএনও আসাদুজ্জামান বলেন, লকডাউনে মানুষ বাজার থেকে বেশী পণ্য কিনলেও খোজ নিয়ে দেখেছি বাজার স্থিতিশীল রয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২৭:৫৪ ● ৪৯২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ