আমতলীতে সড়ক দুর্ঘটনায় ৫টি গরুসহ ব্যবসায়ি নিহত

প্রথম পাতা » পটুয়াখালী » আমতলীতে সড়ক দুর্ঘটনায় ৫টি গরুসহ ব্যবসায়ি নিহত
বুধবার ● ৩১ মার্চ ২০২১


আমতলীতে সড়ক দুর্ঘটনায় ৫টি গরুসহ ব্যবসায়ি নিহত

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালী-আমতলী মহাসড়কের আমড়াগাছিয়া ছালেহিয়া কমপ্লেক্সের সামনে শ্রাবনী পরিবহন নামের যাত্রীবাহি বাস চাপায় পিষ্ট হয়ে গরু ব্যবসায়ী মজিবর তালুকদার (৫০) নিহত এবং আলী হোসেন ও টমটম চালক আল আমিন গুরুতর আহত হয়েছে। একই সাথে ওই টমটমে থাকা পাঁচ টি গবাদী পশু মারা গেছে। পুলিশ ঘাতক বাসটি জব্দ ও  হেল্পার রুবেলকে গ্রেফতার করেছে। ঘটনা ঘটেছে বুধবার (৩১ মার্চ) বিকেল সাড়ে তিনটার দিকে।
জানাগেছে,  পটুয়াখালী জেলার মরিচবুনিয়া গ্রামের আলী হোসেন ও পুর্ব হেতালিয়া বাঁধের মজিবর রহমান তালুকদার গরুর ব্যবসা করেন। বুধবার আমতলী বাজার থেকে তিনটি গরু ও দুইটি ছাগল ক্রয় করে একটি টমটমে পটুয়াখালী যাচ্ছিল। পথিমধ্যে পটুয়াখালী-আমতলী মহাসড়কের আমড়াগাছিয়া ছালেহিয়া খানকায়ের সামনে বিপরীত দিক থেকে আসা শ্রাবনী পরিবহন (বরগুনা- ব-১১-০০১৩) টমটমটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টমটমটি দুমড়ে মুড়চে ঘটনাস্থলেই গরু ব্যবসায়ী মজিবর তালুকদার নিহত এবং টমটম চালক আল আমিন (৩০) ও আরেক ব্যবসায়ী আলী হোসেন (৪৫) আহত হয়। একই সাথে ওই টমটমে থাকা তিনটি গরু ও দুইটি ছাগল মারা যায়। খবর পেয়ে আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার ঘটনাস্থলে গিয়ে নিহত মজিবর তালুকদারের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আমতলী দমকল বাহিনী ও স্থানীয়রা আহত আল আমিন ও আলী হোসেনকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোঃ শাহদাত হোসেন সংঙ্কটজনক অবস্থায় আহত দু’জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে। পুলিশ ঘাতক বাসটি জব্দ এবং হেল্পার রুবেল হোসেনকে গ্রেফতার করেছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত মজিবরের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তিনি আরো বলেন, ঘাতক বাসটি জব্দ ও হেল্পার গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৪:৫৫ ● ৩২৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ