গোপালগঞ্জে নির্বাচনী সহিসংতায় আহত-৪

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে নির্বাচনী সহিসংতায় আহত-৪
বুধবার ● ৩১ মার্চ ২০২১


গোপালগঞ্জে নির্বাচনী সহিসংতায় আহত-৪

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের সিমান্তবর্তী বাগেরহাটের চিতলমারী উপজেলার কলাতলা ইউনিয়নে প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী বাদশা শেখের লোকজনের হামলায় ৪জন আহত  হয়েছে। দুইজন গুরুতর আহত অবস্থায় গোপালগঞ্জ ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি হয়।
বুধবার (৩১ মার্চ) সকাল সাড়ে ১০টায় চিতলমারী উপজেলার কাননচক বাজারে এ হামলার ঘটনা ঘটে। আহত রুবেল শেখ (৩২) মেলারকুল গ্রামের আলাউদ্দিন শেখের ছেলে ও তাশিকুর শেখ (৩৫) কলাতলা গ্রামের বীর মুক্তিযোদ্ধা হান্নান শেখের ছেলে। অপর দুইজন টুঙ্গিপাড়া হাসপাতালে ভর্তি করা হয়।
রুবেল শেখ বলেন. আগামী ইউপি নির্বাচনে আমারা আলমঙ্গীর হোসেন সিদ্দিকের পক্ষ নেওয়ার আমাদের উপর আতঙ্কিতভাবে হামলা চালায়। আজ সকালে আমরা কাননচক বাজারে ফুলু মিয়ার দোকানে বসে চা খাচ্ছিলাম। এসময় বাদশা শেখ ও তার ভাই সোহেল শেখসহ প্রায় ২০ থেকে ২৫জনের একটি বাহিনি  চাইনিস কুড়াল, হাতুর, জিআই পাইপ, লোহার রড় নিয়ে আমাদের উপর হামলা চালায়।
চেয়ারম্যান প্রর্থী আলমঙ্গীর হোসেন সিদ্দিকি বলেন, আমি আওয়ামীলীগ করি। ইউনিয়নের জনগন আমাকে এ নির্বাচনে দাড় করিয়েছে। ইউনিয়নের শতকারা ৯ভাগ জনগন আমাকে দাড় করিয়েছে। অপর প্রার্থী বাদশা নৌকা প্রার্থী পেলেও নির্বাচনের জয়ী আমি হবো বুঝতে পেরে আমার লোকজনকে উপর হামলা চালিয়েছে। আমাকে নির্বচন করতে না দেওয়ার জন্য এ অপচেষ্টা করছে।
বাদশা শেখ বলেন, আমি আওয়ামীলীগ থেকে মনোয়ন পেয়ে নির্বাচন করতেছি। যারা মারামারি করেছে দুই পক্ষই আমার লোকজন। ফেসবুক নিয়ে তাদের মধ্যে এ মারামারি ঘটনা ঘটেছে। এটা মিমাংশা হয়ে যাবে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫০:১৫ ● ৭৭৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ