আমতলীতে অন্তঃস্বত্তা গৃহবধুকে ঝাড়ু পেটা!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে অন্তঃস্বত্তা গৃহবধুকে ঝাড়ু পেটা!
রবিবার ● ২১ মার্চ ২০২১


আমতলীতে অন্তঃস্বত্তা গৃহবধুকে ঝাড়ু পেটা!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥


ধান ছাটাই করতে অপরগতা প্রকাশ করায় ৯মাসের অন্তঃস্বত্তা গৃহবধু রাবেয়া বেগমকে স্বামী রাসেল গাজী ঝাড়– পেটা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আহত গৃহবধুকে স্বজনরা উদ্ধার করে রবিবার (২১ মার্চ) দুপুরে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার দক্ষিণ আমতলী গ্রামে শনিবার রাতে।
আহত গৃহবধু বলেন, এ অবস্থায় আমি ধান ছাটাই করতে অস্বীকার করলে আমাকে লাঠি ও ঝাড়– দিয়ে পিটিয়ে গুরুত্ব জখম করেছে। তিনি আরো বলেন, এই অবস্থায় আমাকে চারবার মারধর করেছে। শুধু সন্তানের মুখের দিকে তাকিয়ে ওর নির্যাতন সহ্য করছি।
জানাগেছে, আমতলী উপজেলার দক্ষিন আমতলী গ্রামের ইউসুফ গাজীর ছেলে রাসেল গাজীর সাথে ২০১১ সালে রাবেয়ার বিয়ে হয়। রাবেয়ার বাবার বাড়ী তালতলী উপজেলার আগাঠাকুর পাড়া গ্রামে। তার বাবার নাম সামসু হাওলাদার।  বিয়ের পর থেকেই ঠুনকো ঘটনা নিয়ে রাবেয়াকে নির্যাতন করে আসছে রাসেল। শনিবার বিকেলে রাসেল মুঠোফোনে স্ত্রী রাবেয়াকে ধান ছাটাই করতে বলে। ৯ মাসের অন্তঃস্বত্তা রাবেয়া এ অবস্থায় ধান ছাটাই করতে অস্বীকার করে স্বামী রাসেলকে মুঠোফোনে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে রাসেল বাড়ীতে এসে রাতে তাকে ঝাড়ু ও লাঠি দিয়ে বেধরক মারধর করে। এতে তার মুখমন্ডল ও সারা শরীরে রক্তাক্ত জখম হয়। খবর পেয়ে স্বজনরা ওই গৃহবধুকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
এ বিষয়ে স্বামী রাসেল গাজী মারধরের কথা অস্বীকার করে বলেন, সামান্য কথা কাটাকাটি হয়েছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাঃ মোঃ এমদাদুল হক চৌধুৃরী বলেন, ৯ মাসের অন্তঃস্বত্তা গৃহবধুর মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহৃ রয়েছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:২১:০৬ ● ৫৭৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ