আমতলীতে চুরির স্বাক্ষিকে পিটিয়ে জখম

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে চুরির স্বাক্ষিকে পিটিয়ে জখম
রবিবার ● ১৪ মার্চ ২০২১


আমতলীতে চুরির স্বাক্ষিকে পিটিয়ে জখম

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

পাম্প মেশিন চুরির স্বাক্ষি দেয়ায় জুয়েল মৃধা নামের একব্যক্তিকে জাকির মৃধা, মনির ফকির ও তার সহযোগীরা পিটিয়ে গুরুতর জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত জুয়েলকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে বরগুনার আমতলী উপজেলার কুলইরচর গ্রামে রবিবার দুপুরে। এ ঘটনায় পুলিশ মনির ফকির নামের এক জনকে আটক করেছে।
জানাগেছে, উপজেলার টেপুরা গ্রামের লক্ষি রানীর একটি পাম্প মেশিন গত বৃহস্পতিবার রাতে কুলইরচর গ্রামের জাকির মৃধা ও মনির ফকির চুরি করে নিয়ে যাচ্ছিল। স্থানীয় লোকজন তাদের দেখে ধাওয়া করে।
শুক্রবার সকালে পাম্প মেশিন চুরির ঘটনা এলাকায় জানাজানি হয়ে যায়। পরে পাম্প মেশিন মালিক লক্ষী রানী স্থানীয় ইউপি সদস্য মোঃ মাসুদ মৃধার কাছে এ বিষয়টি জানায়। জুয়েল মৃধা ও মাসুদ তালুকদারের কাছে ইউপি সদস্য জানতে পারেন জাকির মৃধা ও মনির ফকির মেশিন চুরি করে মোটর সাইকেলে করে নিয়েছে। এতে স্বাক্ষীদের উপর ক্ষিপ্ত হয় জাকির ও মনির। রবিবার দুপুরে জুয়েল মৃধা মোটর সাইকেলে করে সোনাগজা বাজারে আসেন। ওই বাজারে জাকির মৃধা ও মনির ফকির বসা ছিল। এ সময় জুয়েল মৃধাকে তারা  মোটর সাইকেলে ধাওয়া করে ধরে ফেলে। পরে তারা তাকে পিটিয়ে গুরুতর জখম করে মোটর সাইকেল ও মোবাইলসহ তার সাথে থাকা টাকা ছিনিয়ে নেয়। এতে তার মাথা, পা ও শরীরে বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। পরে স্থানীয় লোকজন তাদের ধাওয়া করে মনির ফকিরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। খবর পেয়ে স্বজনরা জুয়েলকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
কুলইরচর গ্রামের মাসুদ তালুকদার বলেন, বৃহস্পতিবার রাতে জাকির মৃধা ও মনির ফকির মেশিন চুরি করে নিয়ে যাচ্ছিল। এ ঘটনা আমি জুয়েলসহ ৫-৬ জনে দেখে ফেলি। তাদের চুরির ঘটনায় জুয়েল স্বাক্ষি দেয়ায় তারা জুয়েলকে পিটিয়ে গুরুতর জখম করেছে।
আহত জুয়েল মৃধা বলেন, মেশিন চুরির স্বাক্ষি দেয়ায় জাকির মৃধা, মনির ফকির ও তার সহযোগীরা আমাকে পিটিয়ে মোটর সাইকেল, মোবাইল ও আমার সাথে থাকা নগদ এক লক্ষ ৮০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, জুয়েলের মাথা কাটা, ডান পা ও শরীরের বিভিন্ন স্থানে ফোলা জখমের চিহৃ  রয়েছে।  তাকে যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, জুয়েলকে মারধর ও মেশিন চুরির অভিযোগে স্থানীয় জনতা মনির ফকির নামের একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তিনি আরো বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:২০:০৫ ● ৪০৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ