গোপালগঞ্জে ৩হাজার প্রতিযোগীর ম্যারাথন

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে ৩হাজার প্রতিযোগীর ম্যারাথন
সোমবার ● ১৫ ফেব্রুয়ারী ২০২১


গোপালগঞ্জে ৩হাজার প্রতিযোগীর ম্যারাথন

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

জাতির পিতার জম্মশত বার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩টায় জেলা প্রশাসক শাহিদা সুলতানা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রধান গেটে বেলুন উড়িয়ে এ ম্যারাথনের উদ্বোধন করেন।
জেলা প্রশাসনের সহযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন যশোর সেনানিবাসের সদস্যরা ম্যারাথনটি পরিচালনা করেন। বিশ্ববিদ্যালয়ের প্রধান গেটে থেকে ম্যারাথনটি শুরু হয় এবং শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। নারী-পুরুষ নির্বিশেষে অন্তত ৩ হাজার প্রতিযোগি এ ম্যারাথনে অংশ নেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনে থেকে শুরু করে ৫ কিলোমিটার অতিক্রম করে গোপালগঞ্জ শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে এসে শেষ হয় । পুরুষদের মধ্যে প্রথম স্থান অধিকার করেন বাগেরহাটের মো. ফয়সাল হোসেন কাজী, দ্বিতীয় স্থান অধিকার করেন একই জেলার  মো. সৌরভ কাজি  ও তৃতীয় স্থান অধিকার করেন গোপালগঞ্জ  মো. আশরাফুল ।
অংশগ্রহনকারিদের মধ্য থেকে প্রথম বিশ জনকে পুরস্কার তুলে দেন গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা ও  ১৪ ইস্ট বেঙ্গলের অধিনায়ক ল্যাফটেন্যান্ট কর্ণেল মোহাম্মাদ আলমগীর হোসেন। বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষে ম্যারাথনের সমন্বয়কারী ক্যাপ্টেন শাহাদাৎ হোসেন সৌরভ ও সহ-সমন্বয়কারী ক্যাপ্টেন সালেহ আহমেদ জাকি ম্যারাথনটি পরিচালনা করেন।
আগামী ১৬ ও ১৭ ফেব্রুয়ারী জেলার কোটালীপাড়া, টুঙ্গিপাড়া , কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলায় এ ম্যারাথন অনুষ্ঠিত হবে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৭:২৭ ● ২৭০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ