গৌরনদীতে প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণ চেষ্টা, গ্রেফতার-১

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণ চেষ্টা, গ্রেফতার-১
বুধবার ● ১০ ফেব্রুয়ারী ২০২১


গৌরনদীতে প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণ চেষ্টা, গ্রেফতার-১

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে শারীরিক প্রতিবন্ধী এক যুবতী (১৯)কে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে উপজেলার দক্ষিণ পালরদী গ্রামের ওই প্রতিবন্ধীর মা বাদি হয়ে সুমন গাঁজী (২৭)কে আসামি করে মঙ্গলবার রাতে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে। থানা পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে সুমন গাঁজীকে গ্রেফতার করেছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার এসআই মোঃ শাহ্জাহান জানান, উপজেলার দক্ষিণ পালরদী গ্রামের শারীরিক প্রতিবন্ধী ওই যুবতী(১৯)কে তার চাচাতো ভাই বখাটে সুমন গাঁজী (২৭) প্রায়ই নানা কু প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। মঙ্গলবার সকাল ৯টার দিকে শারীরিক প্রতিবন্ধি ওই যুবতীকে একা ঘরে রেখে তার মা-বাবা পার্শ্ববর্তি এলাকার যায়। দুপুর ১২টার দিকে ওই যুবতী তাদের বসতঘর সংলগ্ন প্রসাবখানায় গেলে বখাটে চাচাতো ভাই সুমন গাঁজী সেখানে গিয়ে পেছন দিক থেকে তাকে (প্রতিবন্ধী যুবতী) জাপটে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় প্রতিবন্ধী ওই যুবতী ডাক-চিৎকার দিলে বখটে সুমন গাঁজী পালিয়ে যায়।
থানার পরিদর্শক (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান জানান, ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেফতারকৃত বখাটে যুবক সুমন গাঁজী (২৭)কে বুধবার দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৩:২৩ ● ২৮৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ