গলাচিপায় ছাত্রলীগে কমিটি বাতিল দাবিতে একাংশের বিক্ষোভ

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় ছাত্রলীগে কমিটি বাতিল দাবিতে একাংশের বিক্ষোভ
বুধবার ● ১০ ফেব্রুয়ারী ২০২১


গলাচিপায় ছাত্রলীগে কমিটি বাতিল দাবিতে একাংশের বিক্ষোভ

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

বাংলাদেশ ছাত্রলীগ গলাচিপা উপজেলা শাখার সদ্য ঘোষিত কমিটি বাতিলের দাবিতে বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে গলাচিপায় বিক্ষোভ মিছিল ও সাংবাদিক সম্মেলন করেছে সাবেক ছাত্রলীগের নেতা-কর্মীরা। বিক্ষোভ মিছিলটি শহরের সিনেমা হল রোড থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে শেষ হয়। এরপর বিকেল ৫টায় সিনেমা হল রোডের উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শরীফ আহম্মেদ আসিফ এর ব্যক্তিগত কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে।
সাংবাদিক সম্মেলনে আসিফসহ সহসভাপতি, সাংগঠনিক সম্পাদকসহ ৩০ থেকে ৩৫ জন ছাত্রলীগ নেতা-কর্মী উপস্থিত ছিলেন। আসিফ লিখিত বক্তব্য উপস্থাপন করে বলেন, জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র অনুসরন না করে অর্থের বিনিময়ে রাতের আঁধারে গলাচিপা উপজেলা কমিটি অনুমোদন দেন। এ কমিটিতে যারা পদ পদবী পেয়েছে তাদের অনেকের পরিবার বিএনপির রাজনীতির সাথে জড়িত। এছাড়া অনেকে  বিবাহিত। তাই এ কমিটি বাতিল করে গঠনতন্ত্র অনুসরন করে নতুন কমিটি গঠনের আহবান জানান।
উল্লেখ্য জেলা ছাত্রলীগের সভাপতি হাসান সিকদার ও সাধারণ সম্পাদক ওমর ফারুক ভুইয়ার ১০ ফেব্রুয়ারি জেলা ছাত্রলীগের প্যাডে স্বাক্ষরিত কামরুল ইসলাম সোহেলকে সভাপতি ও রনি খানকে সাধারন সম্পাদক করে ২২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেন। এ ব্যাপারে জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের মুঠোফোনে একাধিকবার কল করলেও তারা রিসিভ করেন নি।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪০:১০ ● ২৮৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ