দশমিনায় নকল ওয়েবসাইটে প্রতারণার দায়ে শিক্ষক গ্রেফতার

প্রথম পাতা » পটুয়াখালী » দশমিনায় নকল ওয়েবসাইটে প্রতারণার দায়ে শিক্ষক গ্রেফতার
বুধবার ● ১০ ফেব্রুয়ারী ২০২১


দশমিনায় নকল ওয়েবসাইটে প্রতারণার দায়ে শিক্ষক গ্রেফতার

দশমিনা(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নামে নকল ওয়েবসাইট খুলে বেসরকারি বিদ্যালয় সরকারি করণের নামে তথ্য আহবানের ঘটনায় পটুয়াখালীর দশমিনা উপজেলার এক শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের বিজ্ঞপ্তি ৩৮.০১.০০০০.১০৭.৩৭.০০৪-২০১৯-২২২ তারিখ ৩ ফেব্রুয়ারি, ২০২১ মারফত জানা গেছে, িি.িনঢ়ৎরসধৎুংপযড়ড়ষ.ড়ৎম  নামে নকল ওয়েবসাইট খুলে বেসরকারি প্রাথমিক বিদ্যালয় সরকারি করা হবে মর্মে তথ্য আহবান করার ঘটনায় ঢাকা মহানগরীর মিরপুর মডেল থানায় সাধারণ ডায়েরী ১৪৫, তারিখ- ০২.০২.২০২১ দায়ের করা হয়েছে। ওই ওয়েবসাইট ব্যবহার করে একটি স্বার্থান্বেসী মহল অর্থ সংগ্রহ ও জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে।
আইনশৃংখলা বাহিনী তথ্যপ্রযুক্তির সাহায্য নিয়ে মঙ্গলবার ঢাকায় অবস্থানরত পটুয়াখালীর দশমিনা উপজেলার ১২৫নং দক্ষিণ চরশাহজালাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রুহুল আমীন প্রিন্সকে আটক করেছে।
ঘটনার সত্যতা স্বীকার করে উপজেলা শিক্ষা অফিসার মোঃ রুহুল আমীন জানায়, মুঠোফোন বার্তা পেয়েছি। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাইয়্যাদুজ জামান বলেন, প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নামে নকল ওয়েবসাইট সৃষ্টির অভিযোগে শিক্ষক মোঃ রুহুল আমীন প্রিন্সকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি অতিরিক্ত মহাপরিচালক সোহেল আহমেদ নিজে তদারকি করছেন, তিনিই পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবেন।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৮:২৪ ● ২৭৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ