ভান্ডারিয়ায় স্কুলছাত্রী ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেফতার

প্রথম পাতা » পিরোজপুর » ভান্ডারিয়ায় স্কুলছাত্রী ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেফতার
শুক্রবার ● ২২ জানুয়ারী ২০২১


ভান্ডারিয়ায় স্কুলছাত্রী ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেফতার

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥


পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার লক্ষিপুরা মহল্লায় দশম শ্রেনীর এক স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। মেয়েটি স্থানীয় মজিদা বেগম বালিকা মাধ্যমিক বিদ্যালয় শিক্ষার্থী । এ ঘটনায় মেয়েটির মা ভান্ডারিয়া  থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ এ মামলার প্রধান আসামী আরমান সরদার (২৬) কে  গ্রেপ্তার করে। সে মধ্য ভান্ডারিয়া মহল্লার বাবুল সরদারের ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভান্ডারিয়া মহল্লার বাবুল সরদারের ছেলে আরমান সরদার বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের ফাঁদে ফেলে একই মহল্লার ওই স্কুল ছাত্রীকে গত ১ জানুয়ারি রাতে তার বন্ধু লক্ষিপুরা মহল্লার সজীব বেপারী বাড়ীতে নিয়ে গিয়ে জোর পূর্বক একাধিকবার ধর্ষণ করে। এ ঘটনায় বৃহস্পতিবার (২১জানুয়ারি) রাতে মেয়েটির মা বাদী হয়ে আরমান সরদার  তার সহযোগী সজিব বেপারীকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে পুলিশ রাতেই এ মামলার প্রধান আসামী আরমান সরদারকে গ্রেফতার করে।

ভান্ডারিয়া থানার অফিসার ইন চার্জ (ওসি) এস,এম মাকসুদুর রহমান জানান, এ ঘটনায় ভান্ডারিয়া থানায় মামলা হয়েছে এবং এর মূল আসামীকেগ্রেফতার করে শুক্রবার(২২জানুয়ারি)  জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০০:৩৫ ● ২৯৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ