চরফ্যাশনে নাসরিন হত্যার আসামী গ্রেফতার দাবিতে মানববন্ধন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে নাসরিন হত্যার আসামী গ্রেফতার দাবিতে মানববন্ধন
সোমবার ● ১১ জানুয়ারী ২০২১


চরফ্যাশনে নাসরিন হত্যার আসামী গ্রেফতার দাবিতে মানববন্ধন

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥


ভোলার চরফ্যাশনে গৃহবধূ খাদিজা বেগম নাছরিন হত্যার আসামিদের গ্রেপ্তারে দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১১জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় চরফ্যাশন সদর রোডে সুশীল সমাজ ও বিভিন্ন সংগঠনের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এসময় শিক্ষক, সাংবাদিক,ব্যবসায়ীসহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীগণ অংশগ্রহণ করেন। বক্তারা বলেন আইন  শৃঙ্খলা বাহিনীর অনিহার কারণে শ^াসরোধ করে নাছরিন হত্যার ৫৩ দিনেও ঘটনার মূল আসামি কামাল হোসেনসহ জড়িতদের পুলিশ গ্রেপ্তার করতে পারেনি। শ্রীঘ্রই আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান বক্তারা।
মানববন্ধনে বক্তব্য রাখেন,পৌর কাউন্সিলর আকতারুল আলম সামু,চরফ্যাশন সাংবাদিক কল্যান তহবিলের আহবায়ক ইয়াসিন আরাফাত, সদস্য সচিব এম আমির হোসেন, প্রেস ক্লাবের সহ-সভাপতি এম আবু ছিদ্দিকু চরফ্যাশন সরকারি টি,বি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা শামসুন্নাহার স্নিগ্ধা, মহিলা কলেজের শিক্ষিকা মাহমুদা খানম মিলিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ২২নভেম্বর চরফ্যাশন সরকারি কলেজের অফিস সহকারী খাদিজা নাছরিনকে তার শ্বশুরালয় পৌরসভা ৯নং ওয়ার্ডের বাড়িতে স্বামী কামাল হোসেন ও তার পরিবারের সদস্যরা শ্বাসরোধ করে হত্যার অভিযোগ ওঠে। ময়নাতদন্তের রিপোর্টে শ^সরোধ করে হত্যার প্রমাণ মিলে। পরে নিহতের ভাই সাইফুল ইসলাম রুবেল ৬জনকে আসামি করে ১লা জানুয়ারি একটি হত্যা মামলা দায়ের করেন। থানার মামলার তদন্তকারী কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন,আসামী গ্রেফতারের চেষ্টা চলছে বাদীকে সহযোগিতা করার অনুরোধ জানানা।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৭:০৩ ● ২৮১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ